বগুড়ার শিবগঞ্জে যুবকের মরদেহ উদ্ধার

বগুড়ার শিবগঞ্জে সাইদুল (২৫) নামের এক বিবাহিত যুবকের মরদেহ উদ্ধার করেছে শিবগঞ্জ থানা পুলিশ।

শনিবার (২০ মে) সকাল সাড়ে ৬টার দিকে স্থানীয় জনতা পুলিশকে খবর দিলে কিচক ইউনিয়নের বেলাই মোলামগাড়ী নামক মাঠের মেঠোপথ থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত সাইদুল শিবগঞ্জ উপজেলার বেলাই কারুন্ডা পাড়া গ্রামের শাহাদত হোসেন (সাদো পাগলা) এর ছেলে। নিহত সাইদুল পেশায় গ্রিল মিস্ত্রি ছিলো। নিহতের পিঠে, পাজরে ও হাতে আঘাতের চিহ্ন রয়েছে।

নিহতর স্ত্রী শাকিলা বেগম বলেন, গত শুক্রবার সকাল ৯টার দিকে গ্রীলের কাজ করার উদ্দেশে পাশ্ববর্তী গোবিন্দগঞ্জ উপজেলাধীন রাজাবিরাটে যান। সেখান থেকে আমার স্বামী আর বাড়ি ফিরেনি। রাতে আমার স্বামীর মুঠোফোনে বার বার ফোন দিয়ে ফোন বন্ধ পাই। আজ সকাল সাড়ে ৬টার দিকে খবর পেয়ে জানতে পারি আমার স্বামীকে কে বা কারা ছুরিকাঘাত করে হত্যা করে বেলাই মোলামগাড়ী ফেলে রেখে যায়। আমি প্রাথমিকভাবে কয়েকজনকে সন্দেহ করেছি। আমি প্রসাশনের কাছে আমার স্বামী হত্যার বিচার চাই।

স্থানীয় জনতা সূত্রে জানা যায়, নেশা সংক্রান্ত কোন ঝামেলায় এ হত্যাকান্ডটি ঘটতে পারে।

এঘটানায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রসাশন) স্নিগ্ধ আখতার ও সিআইডি ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মনজুরুল আলম বলেন, প্রাথমিক তদন্তে মনে হয়েছে ছুরিকাঘাতে ছাইদুলের মৃত্যু হয়েছে। এ ঘটনায় একজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে। দুপুরে এ হত্যাকান্ডের ব্যাপারে প্রেস ব্রিফিং করা হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মরদেহ মর্গে প্রেরণের প্রস্তুতি চলছিল।