কুড়িগ্রামে জেলা বিএনপি’র জনসমাবেশ অনুষ্ঠিত

বিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ব্যরিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, শেখ হাসিনা বলেছেন আমেরিকা হয়ত চাইনা আমি ক্ষমতায় থাকি। আর যারা সেংশন দিবে তাদের কাছে কিছু কেনা হবে না। সেংশন কেন দিতেছে, আমেরিকা কেন চাইনা তা জাতিকে স্পষ্ট করে জানান।

আওয়ামীলীগ জনগণের দল নয়, আওয়ামীলীগ ২০০৮ সালে সামরিক সরকার ও ভারতের সাথে আতাত করে ও পরবর্তীতে বিনা ভোটে ক্ষমতায় এসেছে। জনগণ আওয়ামীলীগকে বিশ্বাস করে না। মিথ্যা কথা বলে আওয়ামীলীগের মন্ত্রীরা। তাদের জায়গা হবে হাবিয়া দোজখে। যারা দেশের জনগণের ভোটে নির্বাচিত প্রতিনিধি তারা দেশ শাসন করবে। আওয়ামীলীগ জনগণের ভোটে নির্বাচিত নয়। আওয়ামীলীগ টিকে আছে আইন শৃংখলা বাহিনীর উপর নির্ভও করে। শান্তিুপর্ণ আন্দোলনের মাধ্যমে আগামী দুই-তিন মাসের মধ্যে এই পতন ঘন্টা বেজে উঠবে বলে জানান তিনি।

শুক্রবার(১৯ মে) বিকেলে নিরপেক্ষ সরকারের অধীনে আগামী নির্বাচন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তিসহ দশ দফা দাবিতে কুড়িগ্রাম জেলা শহরের এনআর প্লাজা মার্কেটের সামনে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে জেলা বিএনপি’ আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

কুড়িগ্রাম জেলা বিএনপির সভাপতি তাসভীর উল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তব্য রাখেন রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবীব দুলু, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা,সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ।

অনুষ্ঠান পরিচালনা করেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আশরাফুল হক রুবেল। জনসমাবেশে জেলা বিএনপি,উপজেলা বিএনপি ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।