বঙ্গবন্ধুকে শহীদ করে দেশ বিরোধী বিশ্বাস ঘাতকরা : আবদুছ ছাত্তার সাবেক এমপি

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্দোগে মাসব্যাপী শোকাবহ১৫ আগস্ট উপলক্ষে আলোচনা-দোয়া মাহফিল ও তবারক বিতরন অনুষ্টিত হচ্ছে।এরই অংশ হিসেবে (১২-ই আগস্ট) শনিবার আঠারবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উনার শাহাদাত বার্ষিকীর স্বরণে আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবং উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জননেতা আলহাজ্ব মোঃ আবদুছ ছাত্তার সাবেক এমপি।

প্রধান অতিথির বক্তব্যে আবদুছ ছাত্তার বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উনার দিক নির্দেশনায় দেশের আপামর জনগণ মহান মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়ে, দেশকে স্বাধীন করে।পরবর্তিতে সেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পরিবারের অন্যান্য সদস্যদেরকে দেশ বিরোধী বিশ্বাস ঘাতকদের হাতে পনেরই আগস্ট নির্মমভাবে শাহাদাত বরণ করতে হয়েছিল।এমন ঘটনা ইতিহাসে স্বরণীয় হয়ে থাকবে। আবদুছ ছাত্তার আরো বলেন আজকের এদিনে বঙ্গবন্ধু ও পরিবারের সদস্যদের প্রতি শ্রদ্ধা জানিয়ে, আত্নার মাগফিরাত কামনা করছি।

বক্তা হিসেবে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাফির উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম বুলবুল।সার্বিক সহযোগীতায় ছিলেন আঠারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য জুবের আলম কবির রুপক।অনুষ্টানে সভাপতিত্ব করেন আঠারবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ শামছুদ্দীন ভূইয়া।

উল্লেখ্য যে,অনুষ্টানে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধার সুযোগ্য সন্তান একেএম হারুন অর রশিদ (হারুন) সহ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ এবং ইউনিয়নের সকল সহযোগী সংগঠনের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।অনুষ্টান শেষে উপস্থিত লোকজনের মাঝে বিশেষ তবারক বিতরণ করা হয়।