বিএনপি জামায়াত নির্বাচনকে কোন্দল, ধ্বংস ও প্রশ্নবিদ্ধ করতে চায় : এমপি শাজাহান খান

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি বলেছেন, এতোদিন বিএনপি করলো গণতান্ত্রিক আন্দোলন, তারা বলছে আওয়ামী লীগ না কি পালাবার পথ পাবে না। বিএনপি ২৮ তারিখ যে আন্দোলনের নামে কাণ্ডটি করলো, একজন পুলিশ সদস্যকে পিটিয়ে কুপিয়ে নির্মমভাবে হত্যা করছে। বিএনপি জামায়াত আগামী নির্বাচনকে কোন্দল, ধ্বংস, প্রশ্নবিদ্ধ করতে চায়, কিন্তু বাংলাদেশের মানুষ তা হতে দেবে না।

মঙ্গলবার (৭ নভেম্বর) বিকেলে মাদারীপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শাজাহান খান একথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপির কাছে আমার প্রশ্ন হল আপনারা যে গাড়ি পোড়াচ্ছেন? আপনারা কাদের গাড়ি পোড়াচ্ছেন? এখন যদি এই জনগণ বিএনপির মালিক যারা আছেন তাদের গাড়ি পোড়ান তাহলে কি অবস্থা হবে।

হাইওয়ে পুলিশ মাদারীপুর রিজিয়ন ফরিদপুরের পুলিশ সুপার মোহাম্মদ শাহিনুর আলম খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন হাইওয়ে পুলিশের উপ মহাপরিদর্শক প্রশাসন আতিকা ইসলাম, অতিরিক্ত উপ মহাপরিদর্শক মোঃ আতিকুল ইসলাম মিয়া, মাদারীপুর জেলা পুলিশ সুপার মোঃ মাসুদ আলম।

সড়ক পরিবহন আইন সংক্রান্তে জনসচেতনতা বৃদ্ধি ও জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠানে ‘‘অনুন্নত ও অপরিকল্পিত সড়ক অবকাঠামোই বাংলাদেশের সড়ক শৃঙ্খলা নিশ্চিতকরণের প্রধান অন্তরায়’’ শীর্ষক বিতর্ক প্রতিযোগিতায় পক্ষে মাদারীপুর সরকারি কলেজ বনাম বিপক্ষে সরকারি শেখ হাসিনা একাডেমী অ্যান্ড উইমেন্স কলেজ এবং ‘‘ট্রাফিক আইন লংঘনের প্রবণতাই বাংলাদেশের সড়ক শৃঙ্খলা নিশ্চিতকরণের প্রধান অন্তরায়’’ বিষয়ে পক্ষে সরকারি গোলাম হায়দার আলী খান মহিলা কলেজ, শরীয়তপুর বনাম বিপক্ষে ড. মোঃ মোজাম্মেল হক খান কলেজের ৩ জন করে মোট ১২ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। এছাড়াও অনুষ্ঠানে সরকারী কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ অনেকেই উপস্থিত ছিলেন।