বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

এইচ.এম আয়াত উল্যা, নোয়াখালী প্রতিনিধি : সুধিজন ও সাংবাদিকদের সম্মানে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাবের ইফতার ও দোয়া চৌমুহনী মদন মোহন উচ্চ বিদ্যালয় গণমিলনায়তনে অনুষ্ঠিত হয়।

বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও মাই টিভি নোয়াখালী জেলা প্রতিনিধি মোঃ গিয়াস উদ্দিন মিঠুর নেতৃত্বে, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেগমগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. আব্দুর রহিম, ভুলুয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ আবু জাফর মোঃ হারুন।

সহকারী কমিশনার ভূমি মোঃ মোস্তফা জাবেদ, আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষক সমিতির সভাপতি ও সহকারী অধ্যাপক ডাঃ মোঃ আবু নাছের,লাইফ কেয়ার মেডিক্যাল চেয়ারম্যান ডা.আবু তাহের, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রিয় কমিটির সিঃ সভাপতি হাজী আবুল বাহার ,চৌমুহনী পুলিশ ফাঁড়ি ইনচার্জ ফজলুল হক পাটোওয়ারী, নোয়াখলী টিভি সাংবাদিক ফোরামের সভাপতি তাজুল ইসলাম মানিক,কার্য্যকরী সভাপতি মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সিঃ সহ সভাপতি এড.শরিফুল ইসলাম,উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ জাহাঙ্গির আলম, টি,আই, জয়দেব গোপাল নাথ, উপজেলা চেয়ারম্যান সমিতির সাধারণ সম্পাদক আবেদ সাইফুল কালাম, বেগমগঞ্জ উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ইসমাইল মাস্টার,চৌমুহনী টি,এস,আই, আবু তাহের, সাবেক মিরওয়ারিশপুরের চেয়ারম্যান আজিজুল হক,নোয়াখলী প্রাইভেট শিশু হাসপাতালের চেয়ারম্যান ডা.মোহাম্মদ উল্যাহ পাটোওয়ারী,ইফতার কমিটির আহবায়ক ও বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সিঃ সহ-সভাপতি এ,জেড,এইচ আজিজের পরিচালনায় ইফতার পরিবেশন করেন।

ইফতার আয়োজন কমিটির সদস্য সচিব ও ক্লাবের দপ্তর সম্পাদক আবু তাহের খোকন,সাংস্কৃতি বিষয়ক সম্পাদক পিন্টু খান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন মিলন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ইফতে খায়রুল আলম, সহ-বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এইচ.এম আয়াত উল্যা, নির্বাহি সদস্য কুতুব উদ্দিন পলাশ, সহযোগি সদস্য আব্দুল আউয়াল, জনি এছাড়াও সামাজিক রাজনীতি ব্যবসায়ী সর্বস্তরের জনগন উপস্থিত ছিলেন । ইফতার পূর্বে দেশজাতী ও মুসলিম উম্মাহ শান্তি কামনায় দোয়া ও মুনাজাত করা হয়।