মণিরামপুরের ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মন্টুর সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল

মণিরামপুর উপজেলার রাজগঞ্জের ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আ.লীগ নেতা মোঃ সামছুল হক মন্টু’র সুস্থ্যতা কামনা করে হানুয়ার বাগের মোড়ের জামে মসজিদে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৪ জুলাই-২০২১) বিকালে হানুয়ায় মসজিদে ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আব্দুল রশিদের আয়োজনে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সামছুল হক মন্টু করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নিজবাড়িতে চিকিৎসাধীন আছেন। তার সুস্থ্যতা কামনা করে উক্ত দোয়া মাহফিলে ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এসএম কাওছার আহমেদের সভাপতিত্বে দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- চেয়ারম্যানের ভাই আ.লীগ নেতা রওশন জামান টুটুল, আ.লীগ নেতা আশরাফুল ইসলাম, অমেদ আলী, যুবলীগ নেতা হাবিবুর রহমান, আব্দুল মান্নান, আখতারুজ্জামান, সাইফুল ইসলাম, সাহাদুর জামান, রুহুল আমিন, শুভ রক্ষিত, মাহাবুবুর রহমান, ইউপি সদস্য ইউসুফ আলী, শাহিনারা খাতুন প্রমুখ।

এছাড়া এ অনুষ্ঠানে ইউনিয়ন আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে চেয়ারম্যানের সুস্থতা কামনায় বিশেষ দোয়া করে মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা মোশারফ হোসেন।