নেত্রকোনার মদনে ধর্ষণ চেষ্টায় ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা

নেত্রকোনার মদনে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার সত্যতা প্রমাণিত হওয়ায় ভিকটিম বাদী হয়ে ইউপি সদস্যের  বিরুদ্ধে নারী ও শিশু নিযার্তন ধমন আইনে বুধবার মদন থানায় একটি মামলা দায়ের করেন। ওসি তদন্ত উজ্জ্বল কান্তি সরকার ইউপি সদস্য তাজ মিয়ার বিরোদ্ধে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

জানান যায়, গত ৩০ জুন গভীর রাতে কাটাইল  ইউনিয়নের জাওলা গ্রামের মৃত রাশিদ মিয়ার ছেলে ২নং ওয়ার্ডের ইউপি সদস্য তাজ মিয়া ভিকটিমের বসত ঘরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। পরে ব্যর্থ হয়ে ঘরে থাকা জমি কেনার টাকার ব্যাগ নিয়ে চলে যায়।

এর পর থেকেই মামলা না করার জন্য ভিকটিমকে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে ইউপি সদস্য তাজ মিয়া। অবশেষে ভিকটিম ২ জুলাই চুরি ও হুমকি উল্লেখ করে ইউপি সদস্য তাজ মিয়ার বিরুদ্ধে মদন থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ সময় ইউপি সদস্যের ভয়ে  ভিকটিম ধর্ষণ চেষ্টার বিষয়টি আড়াল করেন। পরে বিষয়টি খতিয়ে দেখার জন্য নেত্রকোনা থেকে পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের তদন্তে ধর্ষণ চেষ্টার বিষয়টি বেড়িয়ে আসে। বুধবার (১৪ জুলাই) ভিকটিম বাদী হয়ে মদন থানায় নারী ও শিশু নিযার্তন ধমন আইনে ইউপি সদস্য তাজ মিয়াকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

অভিযুক্ত ভিকটিমকে হুমকির  বিষয়টি অস্বীকার করে মুঠফোনে বলেন, বুধবার নেত্রকোনা থেকে উর্ধ্বতন স্যারেরা এসেছিল বিষয়টি তদন্তের জন্য উনারা বিষয়টি ভাল বলতে পারবেন। ভিকটিম নারীকে আমি কোন সময় হুমকি কিংবা ভয় দেখাই নাই।

মদন থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা (ওসি তদন্ত) উজ্জ্বল কান্তি সরকার জানান, নেত্রকোনা থেকে উর্ধ্বতন কতর্ৃপক্ষ বুধবার সকালে ভিকটিমের বাড়িতে যান এবং ঘটনার সত্যতা পেয়ে ভিকটিমকে নারী ও শিশু নিযার্তন আইনে মামলা দায়ের করার জন্য বলেন। ভিকটিম এ ব্যাপারে মদন থানায় একটি মামলা দায়ের করেছেন। ইউপি সদস্য তাজ মিয়াকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এর আগে ভিকটিম ইউপি সদস্যের বিরুদ্ধে চুরি ও হুমিকর অভিযোগ এনে ২ জুলাই একটি অভিযোগ দায়ের করেছিলেন।