মাদারীপুরে কিশোর গ্যাংয়ের হামলার প্রতিবাদে স্থানীদের মানববন্ধন

মাদারীপুরে কিশোর গ্যাং এর হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে মাদারীপুর শহরের আসমত আলী খান পাবলিক স্কুল এন্ড কলেজের সামনে এই মানববন্ধন করেছেন স্থানীয়রা।

এসময় উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুর রহমান রুবেল, জেলা ছাত্রলীগের সহ সভাপতি রাশেদ তালুকদার, সাবেক সাধারণ সম্পাদক তানভীর মাহমুদ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা জানান, সোমবার সকালে ইউআই স্কুল কেন্দ্রে যান ভূগোল পরীক্ষায় অংশ নিতে চয়ন নামে এক এসএসি পরীক্ষার্থী। পরীক্ষা শেষে দুপুর দেড়টার দিকে স্কুলের সামনে থেকে হেঁটে বাড়ির দিক ফিরছিলো। এসময়ে পথিমধ্যে কিশোর গ্যাং এর ১০-১৫ জনের একটি দল তাকে এলোপাতাড়ি হাতুড়িপেটা করলে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় তারা।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধারে করে মাদারীপুর জেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। এছাড়াও কয়েক মাস আগে ইউআই সরকারি স্কুলের এক শিক্ষক আহত হয় এই কিশোর গ্যাং এর হামলায়। সেই ঘটনায় একটি মামলা হলেও অপরাধীরা ধরাছোয়ার বাইরেই থেকে যায়। প্রতিনিয়তই কিশোর গ্যাং এর অত্যাচারে অতিষ্ট এখন এলাকাবাসী। এসব ঘটনায় বুধবার দুপুরে দোষিদের বিচারের দাবিতে স্থানীয়রা মানববন্ধন করেছে।

উল্লেখ্য, শহরের হরিকুমারিয়া এলাকার মঙ্গলবার দুপুরে মিজানুর রহমানের ছেলে চয়ন (১৭) কিশোর গ্যাং এর হামলায় আহত হয়। সে আসমত আলী খান পাবলিক স্কুলের মানবিক বিভাগ থেকে পরীক্ষায় অংশগ্রহণ করেছে।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, এসএসসি পরীক্ষার্থীকে হাতুড়িপেটা করার ঘটনায় তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।