মাদারীপুরে দুইপক্ষের সংঘর্ষে ৪ পুলিশসহ আহত-১২

মাদারীপুরে দুইপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৪ পুলিশসহ আহত হয়েছে অন্তত ১২ জন। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাত নয়টার দিকে সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের নয়াচর এলাকায় এ ঘটনা ঘটে।

এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো, নয়াচর গ্রামের মোকসেদ মোল্লার ছেলে মিঠু মোল্লা (২৫), একই গ্রামের আসলাম মোল্লার দুই ছেলে রাসেল মোল্লা (২১) ও রাসেদ মোল্লা (১৮), জাফর মীরের ছেলে হৃদয় মীর (১৪) এবং উজ্জ্বল চৌকিদারের ছেলে অনিক চৌকিদার (১৩)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সরদ উপজেলার পেয়ারপুর ইউনিয়নের নয়াচর এলাকার হক খাঁর ছেলে মিন্টুর খাঁর (১৭) সাথে কুদ্দুস ফরাজীর ছেলে ফরিদ ফরাজীর (১৭) বিরোধ চলছিল। এরই জের ধরে রাতে দুইপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফাঁকাগুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ সংঘর্ষে ৪ পুলিশসহ আহত হয়েছে অন্তত ১২ জন। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতলে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। সেখানকার চিকিৎসক ৫ জনের অবস্থার অবনতি দেখলে আরো উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রিয়াদ মাহমুদ জানান, মারামারির ঘটনায় ৫ জনকে মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এছাড়া বেশ কয়েকজনকে সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী জানায়, সংঘর্ষ থামাতে গিয়ে কয়েকজন পুলিশ আহত হয়। এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে। এদিকে ঘটনাস্থল থেকে ৫ জনকে আটক করা হয়েছে। এছাড়া ওই এলাকায় মোতায়েন রয়েছে অতিরিক্ত পুলিশ।