মাদারীপুরে মোবাইল ফোনে পরিচয়-প্রেম !! ডেকে নিয়ে ধর্ষণ

মাদারীপুরে অষ্টম শ্রেণির এক স্কুল ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। মোবইল ফোনের মাধ্যমে স্কুল ছাত্রীর সাথে পরিচয় হয় এক তরুনের। মোবাইল ফোনেই তাদের প্রেম। থার্টি ফাস্ট নাইট উপলক্ষে দেখা করার কথা বলে ডেকে নেওয়া হয় স্কুল ছাত্রীকে। এরপর ঘটে যায় সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা। এই ঘটনার পরে অসুস্থ কিশোরীকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদিকে ঘটনা ঘটিয়ে পলাতক কথিত প্রেমিক ও তার বন্ধু।

শনিবার (৩১ ডিসেম্বর) রাতে সদর উপজেলা ও রাজৈর উপজেলার সীমান্তবর্তী এলাকা শাখারপাড় ব্রীজের কাছে এই ঘটনা ঘটে বলে জানিয়েছে ওই ধর্ষিতা।

মাদারীপুর সদর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরি জানান, মাদারীপুর সদর উপজেলার বাসিন্দা ওই শিক্ষার্থীর সাথে কয়েকদিন আগে মোবাইলের মাধ্যমে পরিচয় হয় রাজৈর উপজেলার বিশ্বম্বরদী এলাকার হাসান (১৮) নামের এক তরুণের সাথে। শনিবার বিকেলে মেয়েটি নানী বাড়ি যাওয়ার পথে থার্টি ফাস্ট নাইট উপলক্ষে রাজৈর উপজেলার শাখারপাড় ব্রিজ এলাকায় ডেকে নিয়ে যায় হাসান। এসময় হাসানের সাথে ছিলো তার বন্ধু রাব্বি। দেখা করতে গেলে ওই শিক্ষার্থীকে জোর করে শাখারপাড় ব্রিজের পাশের একটি জঙ্গলে তুলে নিয়ে হাসান ও রাব্বি পালাক্রমে একাধিকবার গণধর্ষণ করে বলে অভিযোগ করেছে কিশোরী।

একাধিকবার গণধর্ষণের ফলে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে দুই বন্ধু মেয়েটিকে তার বাড়ির সামনে ফেলে রেখে পালিয়ে যায়। মেয়েটিকে গুরুতর অসুস্থ অবস্থায় পরিবারের স্বজনরা রাত ১২ টার দিকে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। তিনি আরও জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই ঘটনায় ভুক্তভোগী ও তার স্বজনরা দোষীদের শাস্তি দাবি করে। তবে, পুলিশ বলছে ঘটনাস্থল পরিদর্শন শেষ করে আইনী সহযোগিতা দেওয়া হবে।

মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. নুরুল ইসলাম জানান, ভুক্তভোগী কিশোরীর ডাক্তারী পরীক্ষার প্রয়োজনীয় আলামত সংগ্রহ করা হয়েছে।