ময়মনসিংহে মাদক ব্যবসার অভিযোগে এসআই-কনস্টেবলসহ কারাগারে ৫

মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ময়মনসিংহের ভালুকা উপজেলায় তিন পুলিশ সদস্য ও দুই সোর্সকে গ্রেফতার করা হয়েছে। পরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার (৫ সেপ্টেম্বর) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের কোর্ট পরিদর্শক মো. জসিম উদ্দিন। তিনি বলেন, ওই পাঁচজনকে রোববার বিকেলে আদালতের তোলা হয়। পরে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গ্রেফতাররা হলেন- ভালুকা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মানস কুমার শিকদার (২৯), কনস্টেবল আব্দুল মান্নান (৩৪), কনস্টেবল মুসফিকুজ্জামান (৩৪), পুলিশের সোর্স মো. আশিকুর রহমান নিরব (২৪) ও খোকন শেখ (২৬)।

পুলিশ সূত্র জানায়, ৩ সেপ্টেম্বর সকালে ভালুকা পৌর শহরের বাসস্ট্যান্ড এলাকায় ইয়াবা ক্রয় বিক্রয়ের খবর পেয়ে অভিযান চালায় মডেল থানার পুলিশ। এ সময় পুলিশের সোর্স মো. আশিকুর রহমান নিরব ও খোকন শেখ দৌড়ে পালানোর চেষ্টা করলে তাদের আটক করা হয়। তাদের দেহ তল্লাশি করে ২২০ পিস ইয়াবা জব্দ করে পুলিশ।

আটকদের জিজ্ঞাসাবাদে এসআই মানস কুমার শিকদার, কনস্টেবল আব্দুল মান্নান ও কনস্টেবল মুসফিকুজ্জামানের সহযোগিতায় তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছেন বলে স্বীকার করেন। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ওইদিন রাতে কনস্টেবল আব্দুল মান্নানকে আটকের পর তার বাসা তল্লাশি করে ৭৬৯ পিস ইয়াবা জব্দ করা হয়। একই অভিযোগে এসআই মানস কুমার শিকদার ও কনস্টেবল মুসফিকুজ্জামানকে আটক করা হয়।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকায় এসআই মানস, কনস্টেবল মুসফিকুজ্জামান ও মান্নানসহ পাঁচজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।