যশোরের নাভারণ-সাতক্ষীরা মহাসড়কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

যশোরের নাভারণ-সাতক্ষীরা মহাসড়কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় রবিউল ইসলাম মিঠু(২৭)নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে।

সোমবার (২ জানুয়ারি) দুপুরে যশোর নাভারণ-সাতক্ষীরা মহাসড়কের শার্শা উপজেলার হাড়িখালি নামক স্থানে ঘটনাটি ঘটেছে। নিহত মোঃ মিঠু (২৭) ঝিকরগাছা উপজেলার কাউরিয়া গ্রামের রবিউল ইসলামের ছেলে। মিঠু পেশায় একজন সহকারি (সাব) ঠিকাদার ছিলেন।

প্রত্যক্ষদর্শীর জানান, সাতক্ষীরা থেকে ছেড়ে আসা যশোরগামী (পাবনা-জ ১১-০০৯৯) নাম্বারের বাসটি হাড়িখালি নামক স্থানে এস বি ইট ভাটার সামনে আসলে বিপরীত দিক থেকে আসা সাতক্ষীরা-ল (১১-৬৭৮১) নাম্বারের মোটরসাইকেল চালক মিঠু একটি রিকসা ভ্যানকে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সামনাসামনি ধাক্কা খাই। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তিনি বাগআঁচড়া এলাকায় একটি ব্রীজের কাজ দেখতে আসছিলেন বলে জানাযায়।

এ বিষয় নাভারণ হাইওয়ে থানা পুলিশের ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, ঘটনাটি জানতে পেরে দ্রুত সম্ভব ঘটনাস্থলে আমাদের এসআই আমিরুল ইসলামকেসহ একটি টিম পাঠায়। তারপর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বাসটি আটক করা হয়েছে তবে বাসের চালক ও তার সহকারি ঘটনার পর পরই পালিয়ে গেছে বলে তিনি জানান।