যশোরের শার্শার কায়বায় শেখ আফিল উদ্দিনের নির্বাচনীয় পথসভা

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে এবং জনগণকে আবারও সেবা করার সুযোগ দিতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন ৮৫যশোর-১ (শার্শা) নৌকার প্রার্থী শেখ আফিল উদ্দিন। তিনি বলেছেন,নৌকা মার্কায় ভোট দিয়ে আরেকবার সেবা করার সুযোগ দেবেন, সেই আহ্বান জানাই।’

রবিবার (২৪ ডিসেম্বর) সকাল ১০টা থেকে শুরু করে সন্ধ্যা ৬টা পর্যন্ত কায়বা ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত কায়বা ইউনিয়নের সকল ওয়ার্ড প্রথমে রুদ্রপুর, থেকে শুরু করে একে একে চালিতাবাড়িয়া, রাড়ীপুকুর ও বাগুড়ী বেলতলা বাজারে নির্বাচনী সভায় এসব কথা বলেন তিনি।

শেখ আফিল উদ্দিন বলেন, ‘নৌকা স্বাধীনতা দিয়েছে, নৌকা উন্নয়ন দিয়েছে, নৌকা এদেশের মানুষের ন্যায্য অধিকার দিয়েছে।

আপনারা নৌকায় ভোট দিয়েছিলেন বলেই আজকে উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছি। এই নৌকাই দেবে স্মার্ট বাংলাদেশ। জাতির পিতার স্বপ্ন পূরণ করে আধুনিক প্রযুক্তি জ্ঞান সম্পন্ন উন্নত সমৃদ্ধ সোনার বাংলাদেশ আমরা তৈরি করে দিয়ে যাব।

তিনি আরও বলেন, আগামী ৭ জানুয়ারির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি আবারও আওয়ামী লীগের নৌকা মার্কায় বিপুল ভোটে নির্বাচিত হতে পারলে কায়বা ইউনিয়নের অসমাপ্ত কাজ গুলো সম্পন্ন করতে চাই এবং রাষ্ট্রীয় ক্ষমতায় শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত উন্নত বাংলাদেশ দেখতে চেয়েছিলেন, তা গড়তে হলে নৌকার বিকল্প নায়।
আমরা চাই জনগণের ভোটে নির্বাচিত হতে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনে ভোটের মাধ্যমে নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের চলমান উন্নয়ন অব্যাহত রাখতে আহ্বান জানান তিনি।য়। দেশি-বিদেশি সরযন্ত্র মোকাবেলা করতে হলে নৌকার বিকল্প নায়। আমরা চাই জনগণের ভোটে নির্বাচিত হতে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনে ভোটের মাধ্যমে নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের চলমান উন্নয়ন অব্যাহত রাখতে আহ্বান জানান তিনি।

এ সময় শেখ আফিল উদ্দিনের নির্বাচনী সফরসঙ্গী ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, যশোর জেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ উদ-দৌলা অলোক, শার্শা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর হোসেন, শার্শা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ সালেহ আহমেদ মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, কোষাধ্যক্ষ ওয়াহিদুজ্জামান ওহিদ, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, সাংবাদিক আসাদুজ্জামান আসাদ, সাত মাইল জোহরা মেডিকেল সেন্টারের চেয়ারম্যান হাবিবুর ইসলাম হাবিব,ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রহিম সরদারসহ উপজেলা আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এসকল নির্বাচনী পথসভায় স্থানীয়ভাবে আরও উপস্থিত ছিলেন কায়বা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান হাসান ফিরোজ আহম্মেদ টিংকু, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মজিদ গাজী, শামীম,শুভ,শিবলুসহ স্থানীয় আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

এছাড়া রুদ্রপুরের ১নং ওয়ার্ড আওয়ামী-লীগ এর সভাপতি সৈকত আলী, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম,তাইজুল, বাদামতলা ৩নং ও ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম,সহ-সভাপতি মাস্টার রফিকুল ইসলাম,
চালিতাবাড়িয়া ৫নং ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ রাড়িপুকুর ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ, বাগুড়ী বেলতলা ৮নং ওয়ার্ড এর মেম্বার নাসির উদ্দিন, আওয়ামী লীগের কর্মী ইসাক গাজী,রফিকুল ইসলাম, আব্দুস সাত্তার মাস্টার শরিফুল ইসলাম মফিজুল ইসলাম সহ আওয়ামী লীগের সকল পর্যায়ে নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন এবং বেলতলা বাজারের জনসভার মধ্য দিয়েই আজকের মত নির্বাচনীয় পথসভা সমাপ্ত ঘোষণা করা হয়।