যশোরে ট্রাকচাপায় যবিপ্রবির ছাত্রীসহ নিহত-৩

যশোরের চুড়ামনকাঠিতে বিএডিসির ট্রাকের চাপায় যশোর বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবির) এক ছাত্রীসহ ভ্যানের ৩ যাত্রী নিহত হয়েছে।

রোববার (১ জানুয়ারী) বিকেল সাড়ে ৫টার দিকে চুড়ামনকাঠি বাজারে এই দূূর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে ৩জনের মৃত্যু হয়। এ ঘটনায় আরও এক শিক্ষার্থী আহত হয়েছেন।

নিহতরা হলেন, আমবটতলা এলাকার ভ্যানচালক মাসুম (২৩), ও সদর উপজেলার কমলপুর গ্রামের আমজাদ হোসেনের স্ত্রী জোহরা বেগম (৫৫) ও নড়াইল জেলার লোহাগড়া উপজেলার শেখ মিজানুর রহমানের মেয়ে ফারজানা সুমি (২৫)। নিহত সুমি যশোর বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পেট্রোলিয়াম ও মাইনিস ইন্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন এবং আহত নড়াইলের ইসাহাক আলীর ছেলে মুত্তাসিন বিল্লাহ (২৫)। তিনি যবিপ্রবির মাস্টার্সে অধ্যায়নরত।

প্রত্যক্ষদর্শী নিহত জোহরা বেগমের স্বামী আমজাদ আলী জানান, চুড়ামনকাঠি থেকে ভ্যানযোগে চুড়ামনকাঠি-চৌগাছা আঞ্চলিক সড়ক দিয়ে গ্রামের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে শাহীনের ইটভাটার নিকটে পৌঁছালে বিপরীতমুখী বিএডিসির একটি ট্রাক ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে আমার স্ত্রীসহ ভ্যানচালক ও যবিপ্রবির শিক্ষার্থী নিহত হয়।

যশোর কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে।