যশোরে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের উদ্যোগে মাতৃভাষা দিবস উপলক্ষে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন

আইনের সংগঠণ বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ যশোর জেলা শাখা ও শহিদ মশিয়ূর রহমান আইন মহাবিদ্যালয় শাখার পক্ষ থেকে অমর একুশে- আন্তর্জাতিক মাতৃভাষা ও শহিদ দিবস উপলক্ষে যশোর কেন্দ্রীয় শহিদ মিনারে ফুলেল শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়। সংগঠনের জেলা শাখার সভাপতি মোঃ মশিয়ার রহমান শান্ত’র নেতৃত্বে ও সাধারণ সম্পাদক কোরবান আলি সনির পরিচালনায় এ শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়।

এ সময় নেতৃবৃন্দরা ভাষা শহিদদের স্মৃতিচারণ করেন ও তাদের অবদানের কথা তুলে ধরে বলেন, ভাষা শহিদদের অবদানের জন্যই আমরা মায়ের ভাষা বাংলা পেয়েছি, জাতি হিসাবে আমরা গর্বিত।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, সহ-সভাপতি মীর ফিরোজ হাসান, আসাদুল বিশ্বাস, মিজানুর রহমান, রাসেল পারভেজ, ইব্রাহীম হোসেন, আজিজুল মৃধা, রিফাত আরেফিন, ফাতেমা-তুজ-জোহারা, জুলিয়া হোসেন মিষ্টি, যুগ্ম সাধারণ সম্পাদক সালাহউদ্দীন কবির তুষার, আবু কালাম, ইমরান সরদার, সাংগঠনিক সম্পাদক এলতাজ উদ্দীন রানা, মনিরুজ্জামান সুইট, শামীম রেজা, লিটা খাতুন, দপ্তর সম্পাদক এস. এম. ইমামুল হোসেন, কার্যনির্বাহী সদস্য মুনিয়া, জয়া, বৃষ্টি, জুথী, শারমিন, শাহনাজ, বিপ্লব ও অহনা বিশ্বাস প্রমুখ।