লালমনিরহাটের হাতীবান্ধায় নৌকার সঙ্গে বিদ্রোহীর মারামারি আহত-২

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নৌকার প্রাথী শফিকুল ইসলাম মন্ডলের সমর্থকদের সঙ্গে আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান মহির উদ্দিনের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি ও সংঘর্ষে ২ জন আহত হয়েছে। বুধবার ভেলাগুড়ি ইউনিয়নের মধ্যম কাদমায় এ ঘটনা ঘটে। আহত- ২ জন স্থানীয় হাসপাতালে ভর্তি রয়েছে।

আহতরা হলেন, লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের মধ্যম কাদমা গ্রামের মৃত মোকন্দনাথের পুত্র দীনোবন্ধু (৫০) ও একই ইউনিয়নের দক্ষিণ জাওরানী গ্রামের মহত আলীর পুত্র আনোয়ার হোসেন (৪৫)। এরা দু’জনেই নৌকা মার্কার সমর্থক। আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শফিকুল ইসলাম মন্ডল বলেন, আমার জনসভায় বক্তব্য দেযায় আমার কর্মী দীনোবন্ধুকে মারধর করে মহির উদ্দিনের কর্মী শাহিনুর ইসলাম। এতে আমার ২ কর্মী আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে। এ ঘটনায় শাহিনুরকে আটক করে থানায় নিয়ে এসেছে পুলিশ। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী মহির উদ্দিন বলেন, আমার সমর্থকদের সঙ্গে নৌকার সমর্থকদের কথা কাটাকাটির ঘটনা ঘটেছে। সামান্য ঘটনাকে পুঁজি করে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে নৌকার প্রার্থী শফিকুল মন্ডল।হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, এ ঘটনায় জিঞ্জাসাবাদের জন্য একজনকে আনা হয়েছে।তবে তাকে আটক দেতানো হয়নি। এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।