লালমনিরহাট জেলা আ’লীগ কার্যালয়ে স্মার্ট কর্ণার উদ্বোধন করলেন কবীর বিন আনোয়ার

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের নির্বাচনী প্রচার “রোড টু স্মার্ট বাংলাদেশ” কর্মসূচি শুরু হয়েছে।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকালে লালমনিরহাট জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে উক্ত কর্মসূচির উদ্বোধন করেন ক্ষমতাসীন দলের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক ও সাবেক মন্ত্রী পরিষদ সচিব কবীর বিন আনোয়ার।

এসময় উপস্থিত ছিলেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ, জেলা আওয়ামীলীগের সভাপতি মোতাহার হোসেন এমপি ও জেলা পরিষদ চেয়ারম‌্যান মতিয়ার রহমান প্রমুখ।

কবীর বিন আনোয়ার বলেন, বঙ্গবন্ধুর কন্যা ডাক দিয়েছেন স্মার্ট বাংলাদেশ গঠন করতে হবে। বর্তমান যে ডিজিটাল বাংলাদেশ, তারই উন্নত রূপ হচ্ছে স্মার্ট বাংলাদেশ। দেশের নাগরিক যখন স্মার্ট হবে, তখন দেশ ও সবই স্মার্ট হবে। তিনি আরও বলেন, আগামী নির্বাচনের আগে “রোড টু স্মার্ট বাংলাদেশ” কর্মসূচির মাধ্যমে আওয়ামী লীগের কর্মীরা মানুষের দ্বারে দ্বারে যাবেন। সরকারের উন্নয়ন মানুষের মধ্যে প্রচার করবেন এবং জননেত্রী শেখ হাসিনার জন্য নৌকা মার্কায় ভোট চাবেন। আমাদের বিশ্বাস দেশের ৮০% লোক শেখ হাসিনার ডাকে সাড়া দিবে।

এ কর্মসূচির আওতায় ছয় লাখ আওয়ামী লীগ কর্মী অনলাইন ও অফলাইনে কাজ করবেন। বাংলাদেশে মোট ৭৮টি ইউনিটে আওয়ামী লীগ এসব কর্মসূচি পরিচালনা করবে। এ কর্মসূচিতে ছাত্রলীগের সাবেক নেতারা যুক্ত হয়েছেন। তাঁদের সবাই দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হিসেবে কর্মরত। এ কর্মসূচির সঙ্গে বিপুলসংখ্যক নারী কর্মীও থাকছেন।

পরে জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় যোগ দেন কবীর বিন আনোয়ার।