লালমনিরহাটের হাতীবান্ধায় ৬১ বিজিবির ইফতার সামগ্রী বিতরণ

লালমনিরহাটের হাতীবান্ধায় তিস্তা ব্যাটালিয়ন-২(৬১বিজিবির) উদ্যোগে স্থানীয়, অসহায়, গরীব ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

শুক্তবার বিকেলে বড়খাতা পূর্ব সারডুবি জমসেদ আলী কৃষি প্রযুক্তি ইনস্টিটিউট মাঠ প্রাঙ্গনে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।তিস্তা ব্যাটালিয়ন-২(৬১ বিজিবির) অধিনায়ক লে: কর্নেল শেখ মোহাম্মদ মুসাহিদ মাসুমের সভাপতিত্বে সীমান্তবর্তী জনসাধারণের মধ্যে সচেতনতা বৃৃদ্ধির লক্ষে একটি সচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন হাতীবান্ধার ইউএনও আতিকুল ইসলাম, এসআই শামসুল আলম, অত্র কলেজ অধ্যক্ষ রেজাউল ইসলাম, তিস্তা ব্যাটালিয়ন বিজিবির সহকারী পরিচালক সোহাগ মিলন, বড়খাতা বিওপি ক্যাম্প কমান্ডার সুবেদার রেজাউল হক, সাংবাদিক নূরল হক ও কাজী শাহ আলম প্রমুখ।আলোচনা শেষে দেড় শতাধিক ইফতার সামগ্রীর প্যাকেট এতিম, অসহায় ও দুস্থদের মাঝে বিতরণ করা হয়।

উক্ত সভায় বিজিবির অধিনায়ক বলেন, চোরাচালান বন্ধ, সীমান্ত অতিক্রম, অবৈধ অনুপ্রবেশ এবং মাদক চোরাচালান বন্ধ বন্ধ করা বিজিবির একার পক্ষে কষ্টসাধ্য এ ব্যাপারে সকলকে একযোগে কাজ করতে হবে।চোরাচালান বন্ধ, সীমান্ত অতিক্রম, অবৈধ অনুপ্রবেশ এবং মাদক চোরাচালান বন্ধে স্থানীয় জনপ্রতিনিধি, স্থানীয় প্রশাসন, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সকলে এগিয়ে আসলেই সীমান্তে অনুপ্রবেশ শূন্যের কোটায় নেমে আসবে এবং চোরাচালান প্রতিরোধ করা সম্ভব হবে।