শেরপুরের শ্রীবরদীতে মানবতার দেয়াল উদ্ভোধন

শেরপুরের শ্রীবরদী উপজেলায় মানবতার দেয়াল নামের অসহায়ের সহায় হিসেবে একটি দেয়াল উদ্ভোধন করা হয়েছে। মঙ্গলবার (২ই জানুয়ারী) উপজেলার পৌর ভবনের নিচে দেয়ালটির আনুষ্ঠানিকতা শুরু হয়। শিক্ষার আলোই বাংলাদেশ স্বেচ্ছাসেবী সংগঠন এর পরিচালনায় দেয়ালটি উদ্ভোধন করেন শ্রীবরদী উপজেলার পৌর মেয়র মোহাম্মদ আলী লাল।

অনুষ্ঠানে শিক্ষার আলোই বাংলাদেশ এর শ্রীবরদী উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক রিফাত মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন শিক্ষার আলোই বাংলাদেশ স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক মো. সাজিদ হাসান শান্ত ও পৌর পিতা মোহাম্মদ আলী লাল। আরও বক্তব্য বক্তব্য রাখেন শেরপুর জেলা শাখার সাবেক সদস্য সচিব জাহিদুল ইসলাম জাহিদ ও শ্রীবরদী উপজেলা শাখার সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ বিজয়।

প্রতিষ্ঠাতা পরিচালক সাজিদ হাসান শান্ত তার বক্তব্যে বলেন, এই দেয়ালটি মূলত অসহায় মানুষের জন্য। দেয়ালে শীতের বস্ত্রসহ বিভিন্ন ধরণের বস্ত্র টাঙানো থাকবে। যার প্রয়োজন হবে নিয়ে যাবে। যার অপ্রয়োজনীয় যা দরকার নেই সে রেখে যাবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষার আলোই বাংলাদেশ এর শ্রীবরদী এপি পি আই স্কুল ইউনিটের টিম লিডার মারুফ হোসাইন, সহকারী টিম লিডার সজিব হোসাইন ও শ্রীবরদী সদর ইউনিয়নের সভাপতি মো. ফুরকানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।