শেরপুরে একই দিনে পৃথক ঘটনায় শিশুসহ ৫ জনের মৃত্যুর সংবাদ

পৃথক পৃথক ঘটনায় শেরপুরে দুই শিশু, এক আমেরিকা প্রবাসী, দিনমজুর ও অজ্ঞাত ব্যক্তিসহ ৫ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। রবিবার (৩১ই মার্চ) শেরপুর জেলার বিভিন্ন জায়গা থেকে এ খবর পাওয়া গেছে।
 এর মধ্যে, কুয়েত প্রবাসী মামাকে হযরত শাহজালাল (রহ.) আন্তজার্তিক বিমানবন্দর থেকে আনাতে যাওয়ার সময় ময়মনসিংহ তারা কান্দি এলাকায় সড়ক দুর্ঘটনায় ভাগ্নে (২) ও ভাগ্নি (১৬) মারা গেছেন। আর আহত হয়েছেন নিহতের মা-বাবাসহ তিনজন। ৩১ মার্চ রবিবার সকাল ৮টার দিকে ওই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হচ্ছে দুই বছরের শিশু আনাছ আহনাফ ও তার বোন এসএসসি পরীক্ষার্থী মাশুরা নোকাদ্দেস তানাজ (১৬)। তাদের বাড়ি শেরপুরের শ্রীবরদী উপজেলার চরশিমুলচূড়া গ্রামে।
  এদিকে, শেরপুরে আব্দুল হালিম জীবন (৪৮) নামের এক আমেরিকা প্রবাসীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি শহরের মধ্য ন‌ওহাটা (জেলখানা মোড়) নিবাসী সাইদুর রহমান সুজন মাষ্টারের ছেলে।
রবিবার ভোরে সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের চুনিয়ারচর এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। ওই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সাবেক এক ইউপি চেয়ারম্যানসহ ৪ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন চরপক্ষীমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. আব্দুর রউফ, মুকুল হোসেন, রাশেদুল ইসলাম ডিয়ার ও ফরহাদ হোসেন।
 আবার, শেরপুরের নালিতাবাড়ীতে মদ খেয়ে নদী পার হতে গিয়ে পানিতে ডুবে এক দিনমজুরের মৃত্যু হয়েছে। রোববার সকালে নদী থেকে তার মরদেহ উদ্ধার করেছে নালিতাবাড়ী থানা পুলিশ নিহতের মরদহ। নিহত বশির আলী (৪৫) উপজেলার রামচন্দ্রকূড়া ইউনিয়নের কালাকুমা গ্রামের ইদ্রিস আলীর ছেলে।
স্থানীয়রা জানায়, ৩০ মার্চ শনিবার রাত ১১ টার দিকে বশির আলী নাকুগাঁও স্থল বন্দর এলাকায় মদ পান করে বাড়ি ফিরার পথে ভোগাই নদীর পানিতে পড়ে যায়।
 সর্বশেষ, ভুট্টা ক্ষেত থেকে অর্ধগলিত খণ্ডিত দুটি পা উদ্ধার করেন শেরপুর সদর থানার পুলিশ।
রবিবার শেরপুর সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের শেরীরচর এলাকায় শেরপুর-জামালপুর মহাসড়কের পাশের একটি ভুট্টা ক্ষেত থেকে অর্ধগলিত খণ্ডিত দুটি পা উদ্ধার করা হয়। লাশটি পুরুষ নাকি মহিলার চিহ্নিত করা যায় নি।