সাতক্ষীরায় বাস মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সাতক্ষীরার আশাশুনিতে যাত্রীবাহী বাস ও মটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে বাবা ছেলে ঘটনাস্থলে নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুর ২ টার দিকে আশাশুনি উপজেলার কোদন্ডা এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, সুব্রত সরকার বাপ্পি (৩৫) ও তূর্য সরকার (০৬) তারা উভয়ে সম্পর্কে বাবা- ছেলে।

নিহত সুব্রত সরকার বাপ্পী উপজেলার বলবাড়ীয়া গ্রামের মৃত তারক সরকারের ছেলে। একই ঘটনায় নিহত সুব্রত সরকারের স্ত্রী শ্যামলী সরকার মারাত্মকভাবে আহত হয়ে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা জানায়, মোটরসাইকেল যোগে আশাশুনি সদর থেকে সুব্রত সরকার তার স্ত্রী শ্যামলী সরকার ও তাদের ছেলে তুচ্ছ সরকার একত্রে বাড়ীতে ফিরছিলেন। প্রতিমধ্য কোদন্ডা কেরানী এলাকায় পৌঁছালে আশাশুনি থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে সুব্রত সরকার ও তার ছেলে তূর্য সরকার নিহত হয়।

গুরুতর আহত হয় সুব্রত সরকারের স্ত্রী শ্যামলী সরকার। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। তার অবস্থা আশাঙ্কাজনক।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিশ্বজিৎ কুমার অধিকারী বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। যাত্রীবাহী বাস ও বাসের চালককে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।