সাতক্ষীরার কালিগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সার্বিক ব্যবস্থাপনায় উপজেলা পরিষদ মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব ১৭ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা অনূর্ধ্ব ১৭ উদ্বোধন করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সাহেব মেহেদী এ খেলার উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম, কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার নরীম আলী মুন্সি, সাধারণ সম্পাদক এনামুল হোসেন (ছোট) প্রমূখ।

এর আগে গতকাল উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শেখ ইকবাল আলম বাবলুর সঞ্চালনায় টুর্নামেন্ট পরিচালনার জন্য এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে আশেক মেহেদীকে আহ্বায়ক করে ৭ সদস্য বিশিষ্ট একটি খেলা পরিচালনা কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা হলেন শামসুল হুদা খোকন, সুকুমার দাস বাচ্চু, মামুনুর রহমান, মনিরুজ্জামান মনি শেখ মুদাসসের হোসেন জান্টু, এডভোকেট হাবিব ফেরদৌস শিমুল।

(২৯ মে) শনিবার সকাল ১০ টায় উদ্বোধনী খেলায় কুশুলিয়া ইউনিয়ন নলতা ইউনিয়নকে ৩-১ গোলে, দ্বিতীয় খেলা মথুরেশপুর ইউনিয়ন রতনপুর ইউনিয়নকে ১-০ গোলে, তৃতীয় খেলা ধলবাড়িয়া ইউনিয়ন মৌতলা ইউনিয়নকে ৩-১ গোলে, খেলা বিকালে দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন
বিষ্ণুপুর ইউনিয়নকে ৩-২ গোলে, পঞ্চম খেলা কৃষ্ণনগর ইউনিয়ন বনাম চাম্পাফুল ইউনিয়নকে ১-০ গোলে ও ষষ্ঠ খেলা তারালী ইউনিয়ন ভাড়াশিমলা ইউনিয়নকে ২-১ গোলে পরাজিত করে।

(৩০ মে) রবিবার টুর্নামেন্টের সেমিফাইনাল ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।