সাতক্ষীরার কালিগঞ্জে লক্ষ টাকার চারদলীয় ফুটবল টুর্নামেন্টে শ্যামনগর ফুটবল একাডেমি চ্যাম্পিয়ন

সাতক্ষীরার কালিগঞ্জের পারুলগাছা ফুটবল মাঠে লক্ষ টাকার চারদলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা সোমবার (৩১ অক্টোবর) বিকেলে অনুষ্ঠিত হয়েছে।

পারুলগাছা প্রগতি সংঘ আয়োজিত টুর্নামেন্টের ফাইনালে শ্যামনগর ফুটবল একাডেমি ৩-০ গোলের ব্যবধানে কালিগঞ্জের পিডিকে মিতালী সংঘকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলার প্রথমার্ধে দর্শনীয় গোল করে দলকে এগিয়ে নেন ১২ নং জার্সিধারী খেলোয়াড় সুমন। এরপর গোল পরিশোধে মরিয়া হয়ে পাল্টা আক্রমণ চালাতে থাকে পিডিকে মিতালী সংঘ। উভয় দল কয়েকটি সহজ সুযোগ নষ্ট করলেও খেলার শেষ বাশি বাজার কিছুক্ষণ আগে পরপর দু’টি গোল করে দলের জয় নিশ্চিত করেন ১০নং জার্সিধারী খেলোয়াড় মিয়ারাজ ও ৯নং জার্সিধারী বিদেশী খেলোয়াড় মাঙ্গালা।

ফাইনালে ম্যাচসেরা হয়েছেন চ্যাম্পিয়ন দলের মাঙ্গালা এবং টুর্নামেন্ট সেরা হয়েছেন ডিফেন্ডার আকরামুজ্জামান লিটন।

টুর্নামেন্ট পরিচারনা কমিটির আহবায়ক মৃণাল মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন ও পুরস্কার বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী।

প্রগতি সংঘের ক্রীড়া সম্পাদক অসীম রায়, শাহআলম ঢালী ও শাহাজান ঢালীর সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য শেখ ফিরোজ কবির কাজল, বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও প্রগতি সংঘের সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন প্রমুখ।

প্রচুর সংখ্যক ক্রীড়ামোদী দর্শকের উপস্থিতিতে খেলাটি পরিচালনা করেন ফিফা রেফারী শেখ ইকবাল আলম বাবলু এবং সহকারী হিসেবে ছিলেন সৈয়দ মোমেনুর রহমান, শাহীন আলম ও শহিদুল ইসলাম।