সাতক্ষীরার কালিগঞ্জে হতদরিদ্র প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড খুলনা শাখার অর্থায়নে ও সুশীলন এর আয়োজনে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তিনটি ইউনিয়নের প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১১ জানুয়ারী) দুপুরে কালিগঞ্জ সুশীলন এর আঞ্চলিক কার্যালয় অসহায় হতদরিদ্র ১০০ জন প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র প্রদান করা হয়।

সুশীলনের নির্বাহী কমিটির সভাপতি ও বিশিষ্ট সাহিত্যিক প্রাবন্ধিক গাজী আজিজুর রহমানের সভাপতিত্বে ও সুশীলনের এরিয়া ম্যানেজার রিয়াজুল ইসলামের সঞ্চালনায় শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সুশীলন’র উপ-পরিচালক মোস্তফা আখতারুজ্জামান পল্টু।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সোশ্যাল ইসলামী ব্যাংক খুলনা শাখার সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট মোসলেম উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান দিপালী রানী ঘোষ, মথুরেশপুরের নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম, উপজেলা সাংবাদিক সমিতির সভাপতি শেখ আনোয়ার হোসেন, কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, সোশ্যাল ইসলামী ব্যাংক সাতক্ষীরা জেলা শাখার ব্যবস্থাপক রাশেদুল ইসলাম, শ্যামনগর শাখার ম্যানেজার জাকিব হোসেন, সুশীলনের খুলনা অফিসের কমলেশ বিশ্বাস প্রমুখ।

প্রধান অতিথি খুলনা সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোসলেম উদ্দিন উদ্দিন বলেন, দারিদ্রতা দূরীকরণে ও আর্থসামাজিক উন্নয়নে সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড মানুষের কল্যাণে মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে, তিনি সুশীলনের মাধ্যমে প্রতিবন্ধী হতদরিদ্র ব্যক্তিদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করতে পেরে সন্তোষ প্রকাশ করে বলেন আগামীতে এ ধরনের সামাজিক কাজ আরো করতে চাই।
এ জন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

উপ-পরিচালক মোস্তফা আখতারুজ্জামান পল্টু বলেন, আমরা উপজেলার কুশুলিয়া, মথুরেশপুর ও তারালী তিনটি ইউনিয়নের প্রকৃত হতদরিদ্র প্রতিবন্ধীদের চিহ্নিত করে শীতের সময় তাদেরকে শীতবস্ত্র দিতে পেরে আমরা ধন্য।