সাতক্ষীরার কুশুলিয়ায় নবনির্বাচিত চেয়ারম্যানকে গণসংবর্ধনা

স্বেচ্ছাসেবী সংগঠন আমরা “ক’’জন এর পক্ষ থেকে কালিগঞ্জের ৫নং কুশুলিয়া ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যান শেখ আবুল কাশেম মোহাম্মদ আব্দুল্লাহকে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে।

শুক্রবার রাত সাড়ে ৭ টার দিকে ঠেকরা হাজীবাড়ি মোড় এলাকায় এই বিশাল সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিশিষ্ট সমাজসেবক মঞ্জুরুল ইসলামের সভাপতিত্বে ও আনিসুর রহমান আনিস এর সঞ্চালনায় সংবর্ধিত প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান শেখ আবুল কাশেম মোহাম্মদ আব্দুল্লাহ বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে বড় ব্যবধানে জয়লাভ করার সুযোগ দিয়েছেন এজন্য আমি ইউনিয়নবাসীর কাছে কৃতজ্ঞ। আগামী দিনগুলোতে আপনাদের পাশে থেকে কুশুলিয়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। কুশুলিয়া ইউনিয়নের এখন প্রধান সমস্যা রাস্তা- ঘাট আর জলাবদ্ধতা। আমি কথা দিচ্ছি শপথ নেওয়ার পর আমার প্রথম কাজ হবে জলাবদ্ধতা দূর করা। এরপর ধারাবাহিকভাবে রাস্তা-ঘাটের উন্নয়ন হবে (ইনশাআল্লাহ)।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক সেলিম খান।

আব্দুল হাকিম, মাহফুজ রহমান, এমদাদ খান ও মোহাম্মদ শাহিনের সার্বিক ব্যবস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভদ্রখালীর কৃতী সন্তান দক্ষিণ শ্রীপুর ইউপি’র ১নং ওয়ার্ডের বারবার নির্বাচিত মেম্বার আব্দুল্যাহ আল মামুন, কুশুলিয়া ইউপি’র ৪নং ওয়ার্ডের মেম্বার মনিরুল ইসলাম, ৬নং ওয়ার্ডের মেম্বার আব্দুল গফফার, ৪, ৫ ও ৬ নং সংরক্ষিত ওয়ার্ডের মেম্বার তাহমিনা কবির মিনা প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে কুশুলিয়া ইউপি’র বিভিন্ন ওয়ার্ডের মেম্বার, মহিলা মেম্বার, রিপোর্টার্স ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক শেখ শাওন আহমেদ সোহাগসহ এলাকার বিপুল সংখ্যক গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।