সাতক্ষীরার শ্যামনগরে মসজিদ থেকে ঈমামের ঝুলন্ত লাশ উদ্ধার

সাতক্ষীরার শ্যামনগরে মসজিদের ভেতর থেকে ঈমামের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার(২ মার্চ) শ্যামনগরের ঈশ্বরীপুর ইউনিয়নের বংশীপুর এলাকার বায়তুন নূর জামে মসজিদে সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ তার মরদেহ ঝুলে থাকতে দেখা যায়। খবর পেয়ে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে। নিহত ঈমামের নাম ইস্রাফিল হোসেন(৩৫)। তিনি ভেটখালী ইউনিয়নের হরিনগর গ্রামের মৃত অমেদ আলীর পুত্র ও বংশীপুর বায়তুন নূর জামে মসজিদে ঈমামতি করতেন।

স্থানীয় আমজাদ হোসেন মিঠু জানান, আজ মাগরিবের নামাজ পড়ানোর পর ইস্রাফিল হোসেন মসজিদে ছিলেন। সাড়ে ৭টার দিকে এশার আজান দেওয়ার জন্য মুয়াজ্জিন মসজিদে গিয়ে ভেতর থেকে লাইট বন্ধ এবং তালা লাগানো থাকতে দেখেন। তালা ভেঙে ভেতরে গিয়ে দেখা যায় ফ্যানের রিংয়ের সাথে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ইস্রাফিল হোসেনের লাশ ঝুলছে। খবর পেয়ে শ্যামনগর থানা পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

শ্যামনগর থানার এসআই আশরাফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে জানান, ধারনা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

ঈশ্বরীপুর ইউপি চেয়ারম্যান জিএম শোকর আলী বিষয়টি নিশ্চিত করে জানান, কি কারনে তিনি আত্মহত্যা করেছেন তা জানা যায়নি তবে গতকাল তার দাদা শ্বশুর মারা গিয়েছেন। ইস্রাফিল হোসেন ১৫ বছর যাবত ওই মসজিদের ঈমামতি করে আসছিলেন। তার হৃদযন্ত্রে সমস্যা ছিলো। তিনি দুই ছেলেমেয়ের পিতা এবং তার পারিবারিক কোন ঝামেলা ছিলো না।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) নূরুল ইসলাম বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।