সাতক্ষীরায় দশম শ্রেণির মাদ্রাসা শিক্ষার্থীর সাইকেল চুরি: সহযোগিতার আহবান

সাতক্ষীরা আহ্ছানিয়া মিশন আলিম মাদ্রাসার দশম শ্রেণির শিক্ষার্থী আব্দুল্লাহ যাতায়াতের জন্য ৭ হাজার টাকা দিয়ে একটি বাইসাইকেল কিনেছিলেন। দরিদ্র বাবা-মা ধারদেনা করে সাইকেলটি কিনে দেয়। কিন্তু এসএসসি পরীক্ষার আগেই গভীর রাতে বাসার গ্রিলের হ্যাজবল কেটে সাইকেলটি চুরি হয়ে গেছে।

গতকাল রোববার (১২ মার্চ ২০২৩) ভোর রাতে সাতক্ষীরা সদর সাব রেজিস্ট্রি অফিসের উত্তর পাশে আব্দুল্লাহ’র বহু কষ্টে কেনা সাইকেলটি চুরি হয়ে গেছে। সম্প্রতি কাটিয়া রেজিস্ট্রি অফিস সংলগ্ন এলাকায় চোরের উপদ্রব বৃদ্ধি পেয়েছে এবং মাদককারবারি ও দালাল চক্রের তৎপরতা বৃদ্ধি পেয়েছে। কিশোর গ্যাংয়ের কিছু উৎশৃঙ্খল যুবকের উৎপাতও রয়েছে এ এলাকায়। এসব বিষয়ে প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন সচেন এলাকাবাসী।

আব্দুল্লাহ’র বাবা রবিউল ইসলাম একজন ভ্যান চালক। তিনি জানান, এরআগেও আমার দুটি ভ্যান চুরি হয়ে গেছে। সমিতির টাকা তুলে ভ্যান কিনে কোন রকমে সংসার চলছে। রাতে চুরি হওয়া ছেলের সাইকেলটি এখনও উদ্ধার হয়নি। সাইকেল ছাড়া আমার ছেলের পড়ালেখা করা খুব কঠিন হয়ে পড়বে। তাই সমাজের বৃত্তবানদের সহযোগিতা কামনা করছি। সহযোগিতার জন্য মোবাইল নং- ০১৭০০৬৮০৭৪৪