সাতক্ষীরায় বিএনপি’র প্রতিবাদ সমাবেশ

ঢাকা ও সিরাজগঞ্জ উপ নির্বাচনে ভোট জালিয়াতি এবং গাড়িতে আগুন দেয়ার মিথ্যা অভিযোগে নেতা কর্মীদের গ্রেফতার ও মিথ্যা মামলার প্রতিবাদে সাতক্ষীরায় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকালে শহরের ইটাগাছা হাটের মোড়ে জেলা বিএনপির আয়োজনে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে জেলা বিএনপির আহবায়ক এড. সৈয়দ ইফতেখার আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব চেয়ারম্যান আব্দুল আলিম।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা শ্রমিক দলের সভাপতি আলহাজ আব্দুস সামাদ, সাধারণ সম্পাদক মো আব্দুর রাজ্জাক, জেলা যুবদলের সভাপতি আবু জাহিদ ডাবলু, সাধারন সম্পাদক হাফিজুর রহমান মুকুল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোহেল আহমেদ মানিক, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. আনারুল ইসলাম, বিএনপি নেতা জামাল নাসের, সদর ছাত্রদলের সদস্য সচিব সোহেল রানা প্রমুখ।

এসময় সদর উপজেলার ১৪টি ইউনিয়নের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

দেশে কর্তৃতবাদী সরকার ব্যবস্থা প্রবর্তন করেছে আওয়ামীলীগ

সমাবেশে জেলা বিএনপির আহবায়ক এড. সৈয়দ ইফতেখার আলী বলেন, দেশে কর্তৃতবাদী সরকার ব্যবস্থা প্রবর্তন করেছে আওয়ামীলীগ। আওয়ামীলীগ সরকার ভোট ডাকাতির মাধ্যমে ক্ষমতা দখল করে মহান মুক্তিযুদ্ধের মূল চেতনা থেকে সরে যেয়ে গনতান্ত্রিক স্বাধীনতাকে হিমাগারে পাঠিয়েছে।

তিনি আরও বলেন, আওয়ামীলীগের কাছে দেশ ও দেশের জনগন নিরাপদ নয় বিধায় এই স্বৈরাচারী শাসন থেকে মুক্তির জন্য দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে দূর্বার আন্দোলনের প্রস্তুতি গ্রহনের আহবান জানান।

জেলা বিএনপির সদস্য সচিব চেয়ারম্যান আব্দুল আলিম তার বক্তব্যে বলেন, দেশব্যাপী খুন, ধর্ষণ, লুটপাটসহ দূর্নীতির মাধ্যমে দেশের অর্থনীতি ও সামাজিক অবস্থাকে ধ্বংস করেছে আওয়ামীলীগ।
তিনি সকলকে গনবিরোধী সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা বিএনপির সদস্য মো. শের আলী।