সাতক্ষীরায় রাস্তায় পুঁতে রাখা খুঁটিতে দ্রুতগামী মটর সাইকেলের ধাক্কা, কিশোর নিহত

রাস্তার মাঝখানে পুঁতে রাখা খুঁটিতে মটর সাইকেলের ধাক্কা লেগে এক কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এছাড়া আহত হয়েছে আরো ২ কিশোর।

(২২ জুলাই) বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা সদরের শিবপুর ইউনিয়ন পরিষদের সামনে ঘটা ওই দূর্ঘটনায় ওই কিশোর মারাত্মক আহত হয়। পরে তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানেই ওই কিশোর মারা যায়।

কিশোর শামীম হোসেন (১৭) কলারোয়া উপজেলার কাকডাঙ্গা গ্রামের মৃত আমজেদ আলীর ছেলে। আহতরা হলেন শামীমের বন্ধু আলামিন ও ইমামুল।

নিহতের বন্ধু আলামিন বলেন, দুপুরে কয়েকজন বন্ধু মিলে মটরসাইকেলযোগে দেবহাটা রূপসী ম্যানগ্রোভ ফরেস্টে ঘুরতে যাচ্ছিলাম। শামীম মটর সাইকেল চালাচ্ছিল আর আমি ও ইমামুল বসেছিলাম।

এসময় শিবপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন রাস্তায় পুঁতে রাখা খুটিতে শামীম মটর সাইকেলটি সজোরে ধাক্কা দেয়। এতে শামিমের বুকে প্রচন্ড আঘাত লেগে পড়ে যায় আর আমরা মটর সাইকেল হতে ছিটকে পড়ি। পরে শামীমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কিছুসময় পর সে মারা যায়।

সাতক্ষীরা থানার ডিউটি অফিসার এসআই মেহেদী বলেন, হাসপাতাল হতে থানায় জানানো হলে হাসপাতালে একজন অফিসারকে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।