সাতক্ষীরায় লকডাউনে বিয়ের অনুষ্ঠান : কনের পিতাকে অর্থদন্ড

দেশব্যাপী চলমান কঠোর লকডাউনকে উপেক্ষা করে সাতক্ষীরার তালায় বিয়ের অনুষ্ঠান করায় কনের পিতাকে ৩ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে।

বৃহস্পতিবার (১ জুলাই) রাতে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তারিফ-উল-হাসানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে এ অর্থদন্ড করেন।

এ সময় উপস্থিত ছিলেন তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেলসহ একদল পুলিশ সদস্য।

তালা থানার ওসি মেহেদী রাসেল জানান, তালার চরগ্রামের তরুন পালের মেয়ে লাবনী পালের সাথে ঢাকায় চাকরিরত যশোরের মনিরামপুর উপজেলার এক ছেলের বিয়ে ঠিক হয়। গত বৃহস্পতিবার (১ জুলাই) রাতে কনের পিতার বাড়ি তালার চরগ্রামে অনুষ্ঠানের মধ্য দিয়ে সেই বিয়ে সম্পন্ন করা হচ্ছিল।

তিনি আরো বলেন, দেশব্যপী চলমান কঠোর লকডাউন উপেক্ষা করে বিয়ে অনুষ্ঠানের আয়োজন করার খবর পেয়ে রাত ৯টার দিকে চরগ্রামে কনের বাড়িতে ভ্রাম্যমান আদালতের অভিযান চালানো হয়। তালা থানা পুলিশের সহযোগীতায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তারিফ-উল-হাসান’র ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেন। এসময় পুলিশ এবং ভ্রাম্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে বিয়ের বর সহ অনেকেই অনুষ্ঠান থেকে সরে যান।

উপজেলা নির্বাহী অফিসার মো. তারিফ-উল-হাসান জানান, ঘটনাস্থল যেয়ে বিয়ের অনুষ্ঠান বন্ধসহ কনের পিতা তরুন পালকে ৩ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।