সাতক্ষীরায় সন্ত্রাসী কর্মকান্ড ও চোরাচালনের প্রতিবাদে মানববন্ধন

সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে সাতক্ষীরায় এবার আপন ভাই অমিত কুমারের বিরুদ্ধে মানববন্ধ করে গ্রেফতারের দাবি করেছে বড় ভাই।

পারিবারিক কলহের জেরে ধরে শহরের পুরাতন সাতক্ষীরা সাধন কুমার বিশ্বাসের ছেলে ব্যবসায়ী উত্তম কুমারের নেতৃত্বে মেঝ ভাই অমিত কুমারের বিরুদ্ধে এলাকাবাসীর ব্যানারে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে বেলা সাড়ে ১১ টার এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানবন্ধনে বক্তরা বলেন পুরাতন সাতক্ষীরার অমিত কুমার একজন কুখ্যাত সন্ত্রাসী ও চোরাকারবারী। অমিত দীর্ঘদিন ধরে বাংলাদেশী কয়েন ও সীমান্ত পিলার এবং বণ্যপ্রাণি তক্কর সাপ পারারের সাথে জড়িত। সে নিয়মিত ভারতে চোরাইপথে যাতায়াত করে থাকে। এসব ঘটনার প্রতিবাদ করলে পরিবারে অন্যান্য ভাই ও সদস্যদের মারপিট ও নির্যাত করে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।

মানববন্ধন চলাকালে এলাকাবাসী ও তার বড় ভাই উত্তম কুমার চোরাকারবারের নমুনা হিসাবে গোপনে মোবাইলে ধারণকৃত বিভিন্ন ভিডির চিত্র সাংবাদিকদের কাছে উপস্থাপন করেন। অবিলম্বে চোরাকারবারী অমিত কুমারের গ্রেফতারের দাবি জানান বক্তরা।

মানবন্ধনে বক্তব্য রাখেন অভিযুক্ত অমিত কুমারের বড় ভাই উত্তম কুমার বিশ্বাস, ছোট বাই অনুপ বিশ্বাস, এলাকাাসী প্রতিমারানী বিশ্বাস, মাধবী রাণী বিশ্বাস, সুস্মা রাণী বিশ্বাস, নিতাই চন্দ্র রায়।