সাতক্ষীরায় সড়ক দূর্ঘটনায় নিহত সাংবাদিকের দাফন সম্পন্ন

চিরনিদ্রায় শায়িত হলেন সাতক্ষীরায় সড়ক দূর্ঘটনায় নিহত কলারোয়ার সাংবাদিক ফিরোজ জোয়ার্দার।

শনিবার (২০ মার্চ) সকাল ১০টায় কলারোয়া কেন্দ্রীয় জামে মসজিদের সামনে নামাজে জানাজা শেষে ঝিকরা গ্রামের পারিবারিক কবর স্থানে তার দাফন সম্পন্ন হয়।

নিহত ফিরোজ জোয়ার্দার ওরফে ইসমাইল হোসেন (৩৫) পৌরসভার গদখালি গ্রামের আকতার হোসেন ভোলার বড় পুত্র।

শুক্রবার বেলা ১টার দিকে মোটরসাইকেলযোগে সাতক্ষীরা থেকে কলারোয়ায় ফেরার পথে সদর উপজেলার ছয়ঘরিয়া নামক স্থানে যশোর-সাতক্ষীরা মহাসড়কে ট্রলির সাথে সংঘর্ঘে নিহত হন ফিরোজ জোয়ার্দার।

জানাজাপূর্ব আলোচনায় অংশ নেন কলারোয়া সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব প্রফেসর আবু নসর, কলারোয়া পৌরসভার মেয়র প্রধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুল, সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য আলহাজ্ব শেখ আমজাদ হোসেন, প্রয়াত সাংবাদিকের চাচা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আরাফাত হোসেন ও বেত্রবতী হাইস্কুলের প্রধান শিক্ষক সাংবাদিক শেখ রাশেদুল হাসান কামরুল।

অসংখ্য মুসল্লির পাশাপাশি জানাজায় উপস্থিত ছিলেন এবং শোক ও সহমর্মিতা প্রকাশ করেন উপজেলা আ.লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপন, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুজিবুর রহমান, সাংবাদিক শিক্ষক দীপক শেঠ, শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, আসাদুজ্জামান, মোজাফফার হোসেন পলাশ প্রমুখ।

সেসময় নিহত সাংবাদিকের পিতা উপস্থিত লোকজনসহ সকলের কাছে তার প্রয়াত পুত্র ফিরোজ জোয়ার্দার ওরফে ইসমাইল হোসেনের জন্য দোয়া প্রার্থনা করেন।

জানাজায় ইমামতি করেন কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আবুল কালাম আজাদ।