সাভারের হত্যা মামলার আসামি দিনাজপুরে গ্রেফতার

র‌্যাব-১৩ ও র‌্যাব-৪ এর যৌথ অভিযানে সাভারের চাঞ্চল্যকর সোহেল হত্যা মামলার ১নং এজাহারনামী আসামিকে দিনাজপুর জেলার বিরামপুর উপজেলা থেকে গ্রেফতার করা হয়েছে।

আটক মানিক মোল্লার (৩৩) বাড়ি রাজবাড়ী জেলায়।

র‌্যাব-৪ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. মাজহারুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি হত্যার সাথে সরাসরি জড়িত বলে স্বীকারোক্তি প্রদান করেছে। পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকান্ড সংঘঠিত হয়েছে। গ্রেফতারকৃত আসামিকে সাভার থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।

উল্লেখ্য, পূর্ব শত্রুতার জেরে গত ২০ নভেম্বর ২০২১ তারিখ সন্ধ্যা ৭টার দিকে ধৃত আসামি ও অন্যান্য পলাতক আসামিরা ভিকটিম সোহেল হোসেন (৩০)কে বাসা হতে ডেকে এনে সাভার মডেল থানাধীন পৌরসভার ৮নং ওয়ার্ডস্থ ডেলটার মোড় সংলগ্ন একটি গ্যারেজের সামনে পাকা রাস্তার উপর ফেলে এলোপাতারি ভাবে মারধর করে। একপর্যায়ে তারা ভিকটিম সোহেল হোসেন (৩০)কে জাপটে ধরে ধারালো অস্ত্র দিয়ে নাভির নিচে সজোরে আঘাত করে ও পেটের ভুরি ক্ষতবিক্ষত করে এবং ভিকটিমের ভুরি বের হয়ে যায়। পরবর্তীতে ভিকটিম’কে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।
পরবর্তীতে ভিকটিমের পিতা বাদী হয়ে সাভার মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।
হত্যার পরপরই আসামিরা গ্রেফতার এড়াতে আত্মগোপনে চলে যায়।
বিষয়টি প্রিন্ট ও ইলেক্ট্রনিকস্ মিডিয়াসহ এলাকায় ব্যাপক চাঞ্চ্যলের সৃষ্টি করে।