সুন্দরগঞ্জে ডিজি কর্তৃক পুষ্টি কমিটির কার্যক্রমের তদারকি।

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় জাতীয় পুষ্টি সমন্বয় কমিটির কার্যক্রম তদারকি এবং দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

বেসরকারি উন্নয়ন সংস্থা আরডিআরএস বাংলাদেশ ও করড এইডের বাস্তবায়নে ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে এবং সঙ্গ প্রকল্পের আয়োজনে বৃহস্পতিবার (১ ফেব্রæয়ারি) উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নিবার্হী অফিসার মো. তরিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুষ্টি কমিটির কার্যক্রম তদারকি করেন বাংলাদেশ জাতীয় পুষ্টি পরিষদের মহাপরিচালক ডা. জোবাইদা নাসরীন।

জাতীয় পুষ্টি পরিষদের উপ-পরিচালক ডা. মো. আকতার ইমামের সঞ্চালনায় বক্তব্য দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা সায়্যিদ মুহাম্মদ আমরুল্লাহ, উপজেলা কৃষি অফিসার রাশিদুল কবির, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আব্দুল মমিন মন্ডল,

শিক্ষা অফিসার মো. আনোয়ারুল ইসলাম, প্রাণি সম্পদ অফিসার ডা. সুমনা আকতার, ইউপি চেয়ারম্যান মো. মোজাহারুল ইসলাম, উপজেলা প্রেসক্লা সভাপতি মো. শাহাজান মিঞা, বেলকা মজিদ পাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মান্নান আকন্দ, কর্ডএইড সঙ্গ প্রকল্পের নিউট্রিশরন গর্ভনেন্স এডভাইজার মো. মনিরুজ্জামান মুকুল, পিএমইএল নিড শরিফুল ইসলাম, আরডিআরএস উপজেলা কো-অডিনেটর মো. আশরাফুল আলম , সঙ্গ প্রকল্পের টেকনিক্যাল অফিসার হাবিবুর রহমান, ইএসডিও সিএনএইচএ প্রকল্পের জেলা ম্যানেজার মো, আবু ওয়ালিদ সোহাগ, উপজেলা প্রজক্ট অফিসার মো. মহিদুল ইসলাম ও কেয়ার বাংলাদেশ প্রতিনিধি মনোতোষ কুমার মধু প্রমুখ।

সভায় পুষ্টি কমিটির বিভিন্ন দাপ্তরিক কর্মপরিকল্পনা ও বাজেট নিয়ে আলোচনা ও তদারকি করা হয়। সভায় পুষ্টি কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।