হেফাজতের হামলায় যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন, তারা মামলা করুন : হানিফ

কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেছেন, যারা ধর্মের নামে অরাজকতা করে তাদের হাত থেকে ধর্মকে রক্ষা করতে হবে। হেফাজত ধর্মের দোহাই দিয়ে ভাঙচুর করছে। তাদের কাউকে ছাড় দেওয়া হবে না। যারা হামলার শিকার হয়েছেন, তারা মামলা করুন। হামলাকারী প্রত্যেকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। কাউকে ছাড় দেওয়া হবে না। আঘাত এসেছে, আমরা প্রতিঘাত করবই। হেফাজত ইসলামের এমন তাণ্ডব-অরাজকতা মেনে নেওয়া যায় না। তিনি আওয়ামী লীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

আজ বুধবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে হেফাজত ইসলাম নেতা মামুনুল হক নারীসহ অবরুদ্ধ হওয়ার ঘটনায় তার সমর্থকদের তাণ্ডব ও সহিংসতায় উপজেলা আওয়ামী লীগ অফিস ও নেতাকর্মীদের বাড়িঘর ভাঙচুর ও অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্ত স্থান পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

বুধবার দুপুরে প্রথমে সোনারগাঁ মোগড়াপাড়া চৌরাস্তায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয় পরিদর্শন করেন। পরে হামলায় ক্ষতিগ্রস্ত মার্কেট ও যুবলীগ নেতা রফিকুল ইসলাম নান্নুর বাড়ি পরিদর্শন করেন।

এ সময় প্রতিনিধিদলে সাথে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও মুন্সীগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ বড়ুয়া, ঢাকা বিভাগীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম, নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান, নারায়ণগঞ্জ ২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক কায়সার হাসনাত।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন আহ্বায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, গাজী মুজিবুর রহমান, মোস্তাফিজুর রহমান মাসুম, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম প্রমুখ।