১৬ উপজেলা-পৌরসভা-ইউনিয়নে বিএনপির মনোনয়ন পেলেন যারা

আগামী ১০ ডিসেম্বরে স্থানীয় সরকারের উপজেলা-পৌরসভা-ইউনিয়ন পরিষদের নির্বাচন ও উপ-নির্বাচনে দলীয় প্রার্থীর চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে বিএনপি। প্রথম পর্যায়ে ৭টি উপজেলা পরিষদে উপ-নির্বাচন, ৪টি পৌরসভায় নির্বাচন এবং ৫টি ইউনিয়ন পরিষদে নির্বাচন এবং তিনটিতে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে ইউনিয়ন পরিষদের একটি উপ-নির্বাচন ১৩ ডিসেম্বর হবে।

কেন্দ্রীয় দফতরের দায়িত্বে থাকা দলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে চূড়ান্ত তালিকা আজ গণমাধ্যমে পাঠানো হয়।

উপজেলা পরিষদ উপনির্বাচন : মহিলা ভাইস চেয়ারম্যান পদে বগুড়ার শেরপুরে নাসরিন আক্তার, চেয়ারম্যান পদে নওগাঁর রানীনগরে মোসারব হোসেন প্রামানিক, পাবনার ঈশ্বরদীতে আজমল হোসেন সুজন, বেড়ায় রইজ উদ্দিন আহমেদ, যশোরের বাঘারপাড়ায় শামছুর রহমান, নোয়াখালীর বেগমগঞ্জে মঞ্জুরুল আজিম এবং কুমিল্লার ব্রাক্ষণপাড়ায় সরকার জহিরুল হক মিঠুন।
পৌরসভা নির্বাচন : ফরিদপুর সদরে ইউসুফ আহমেদ, মধুখালীতে শাহাবুদ্দিন আহম্মেদ সতেজ, মাদারীপুরের রাজৈরে মোহাম্মদ জাকির হোসেন ও গাইবান্ধার পলাশবাড়ীতে আবুল কালাম আজাদ।

ইউনিয়ন পরিষদ নির্বাচন: চেয়ারম্যান পদে কুড়িগ্রামের রৌমারীর দাতভাঙ্গা ইউনিয়নে আব্দুর রাজ্জাক, বন্দবেড় ইউনিয়নে নুরে আলম, চর শৌলমারী ইউনিয়নে আব্দুস সাত্তার, বরিশালের মেহেদিগঞ্জের উত্তর উলানিয়া ইউনিয়নে ফয়সল চৌধুরী ও দক্ষিণ উলানিয়া ইউনিয়নে মোশাররফ হোসেন।

ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন : নরসিংদীর মনোহরদীর গোতাশিয়া ইউনিয়নে নাসির উদ্দিন মোল্লা, মৌলভীবাজারের কুলাউড়ার বরমচাল ইউনিয়নে আব্দুল মোক্তাদির মোক্তার ও চাপাইনবাবগঞ্জের ভোলাহাটের দলাদলি ইউনিয়নে আলাউদ্দিন।