নেত্রকোনায় বয়ষ্কভাতার কার্ডের জেরে ভগ্নিপতির দায়ের কোপে শ্যালক খুন

নেত্রকোনায় শ্বশুরের বয়স্কভাতার কার্ড নিয়ে বোনের স্বামী আবুল হাসেমের (৬৪) দায়ের কোপে শ্যালক আবদুস সালাম (৫৫) নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

নিহত আবদুস সালাম ওই গ্রামের মৃত রুমালি মিয়ার ছেলে। তিনি পেশায় শ্রমিক ছিলেন।

মঙ্গলবার (১ নভেম্বর) রাতে সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের রায়দুম বাগড়া গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত আবুল হাসেম একই গ্রামের মৃত আবদুল গনির ছেলে। তিনিও পেশায় শ্রমিক। তাদের দুজনের বাড়ি পাশাপাশি।

পুলিশ সূত্রে জানা গেছে, রায়দুম বাগড়া গ্রামের বাসিন্দা রুমালি মিয়া বার্ধক্যজনিত কারণে গত ২০১৮ সালের ডিসেম্বরে মারা যান। তার মৃত্যুর পর নমিনি হিসেবে বড় মেয়ে রহিমা খাতুন তিন মাসের টাকা তুলে নেন। পরে ওই টাকা রহিমার স্বামী আবুল হাসেম নিয়ে খরচ করেন। মঙ্গলবার রাতে আবদুস সালাম কাজ করে বাড়ি ফেরেন। এ সময় ভগ্নিপতি আবুল হাসেম দা দিয়ে বাঁশের বেতের কাজ করছিলেন।

বয়স্কভাতার কার্ডের পুরাতন ঘটনা নিয়ে দুজনের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে আবুল হাসেম ক্ষিপ্ত হয়ে তার শ্যালকের বুকে দা দিয়ে কোপ দেন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।