সাতক্ষীরার কলারোয়ায় এবার চলাচলের অনুপযোগী রাস্তা সংস্কার করলো জামায়াত

সাতক্ষীরার কলারোয়ায় এবার জনসাধারণের চলাচলের অনুপযোগী রাস্তা সংস্কারের উদ্যোগ নিলো জামায়াত। গ্রামের ভাঙাচুড়া ও কর্দমাক্ত রাস্তায় ইট ও ইটের সুড়কি দিয়ে চলাচল উপযোগী করলেন জামায়াত নেতৃবৃন্দ।

দলীয় সূত্রে জানা গেছে, উপজেলার ৩নং কয়লা ইউনিয়নের বিভিন্ন রাস্তা জনসাধারণের চলাচলের অনুপযোগী হওয়ায় শুক্রবার (১৮ অক্টোবর) সকাল থেকে রাস্তা মেরামত কর্মসূচি বাস্তবায়ন করে ইউনিয়ন জামায়াতে ইসলামী। ৫ দিনের কর্মসূচির প্রথম দিন কয়লা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ঘোষপাড়া ও বিশ্বাস পাড়া হয়ে মুরারীকাটির সীমানা পর্যন্ত প্রায় এক কিলোমিটার রাস্তা সংস্কার করা হয়।

কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা জামায়াতে ইসলামীর শুরা ও কর্মপরিষদ সদস্য অধ্যক্ষ আশফাকুর রহমান বিপু।
সেসময় আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন জামায়াতে ইসলামীর আমীর শরিফুল ইসলাম, যুব বিভাগের সভাপতি বজলুর রহমান, সমাজসেবা সম্পাদক আনিছুর রহমান পলাশসহ ইউনিয়ন জামায়াতের বিভিন্ন দায়িত্বশীল কর্মী ও সমর্থকরা।

এর আগে সম্প্রতি পৌরসদেরর খাদ্য গোডাউনের পাশের একটি রাস্তা সংলগ্ন ড্রেনের পানি উপচে পড়ে আশপাশের এলাকা জলবদ্ধতার সৃষ্টি হয়। কর্তৃপক্ষ যখন ওই সমস্যা সমাধানে এগিয়ে আসেনি তখন স্থানীয় জামায়াত শিবিরের নেতা কর্মীরা নিজেরা ছুরি কোদাল দিয়ে মাটি কেটে ড্রেনেজ ব্যবস্থার মাধ্যমে পানি নিষ্কাশনের ব্যবস্থা করেন।