আটকের পর ফেসবুক লাইভে যা বললেন সানাই (ভিডিও)

ইন্টারনেটে অপেশাদার এবং অপ্রাসঙ্গিক ভিডিও ছড়ানোর অভিযোগে অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভাকে রোববার (১৭ ফেব্রুয়ারি) জিজ্ঞাসাবাদের জন্য ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে নেয়া হয়।

জিজ্ঞাসাবাদ শেষে সানাই মাহবুব তার ফেসবুক থেকে লাইভে আসেন এবং তিনি তার ভক্ত ও ফলোয়ারের উদ্দেশ্য একটি মেসেজ দেন।

লাইভে তিনি বলেন, আমি সবার উদ্দেশে প্রথমেই সব কিছুর জন্য ক্ষমা চেয়ে নিচ্ছি। আমার সমালোচিত কন্টেন্টগুলো আমি কোনো বিশেষ উদ্দেশ্য বা কোনো ধরনের আর্থিক লাভের আশায় করি না। সাইবার ক্রাইম ইউনিটে এসে এটা আমার বিশেষ অনুধাবন হয়েছে এই আমার কন্টেন্ট থেকে কোনো কোনো শ্রেণির লোকজন, বিশেষ করে শিশুরা ক্ষতিগ্রস্ত হতে পারে। তাই এটা আমার ভুল ছিল। তাই এদেশের নাগরিক হিসেবে সুস্থ সংস্কৃতির জন্য আইন মেনে ভালো শিল্পী হতে চাই।

এসময় তিনি আরো বলেন, আমার ইতিমধ্যে করা বিব্রত ছবি বা কন্টেন্টের জন্য আমি দুঃখিত। আমি অবশ্যই এসব কাজ থেকে বিরত থাকবো। আমার এসকল কন্টেন্ট মুছে ফেলবো। এছাড়া অন্যান্য কন্টেন্টের জন্য সাইবার ক্রাইমের সহায়তা চাচ্ছি।

এসময় তিনি সরকারের নিরাপত্তা ডিজিটাল কন্টেন্টের ক্যাম্পেইন চলছে এবং তিনি তা সমর্থন করেন বলেও জানান।

ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে নবাগতা সানাই মাহবুব সুপ্রভা। চিত্রনির্মাতা গাজী মাহবুবের ভালোবাসা ২৪×৭ চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়ে আলোচনায় আসেন। এখন পর্যন্ত অর্ধ ডজন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। শিগগিরই একটি ছবি মুক্তি পেতে যাচ্ছে বলে কিছুদিন আগে তিনি জানিয়েছিলেন।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বিতর্কিত কর্মকাণ্ডের কারণে আলোচনায় আসেন সানাই। তার বিরুদ্ধে সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ডিভিশনে আগে থেকেই অভিযোগ ছিল বলে জানা গেছে।