রংপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত বেরোবি’র ১০-১৫ কর্মচারী

এইচ. এম নুর আলম, বেরোবি প্রতিনিধি : রংপুরের মিঠাপুকুর থানার বৈরাগীগঞ্জ নামক জায়গায় বাস-ট্রাক মুখোমুখী সংঘর্ষে এক সাইকেল আরোহী নিহতের সংবাদ পাওয়া গেছে এবং আহত হয়েছে বাসের অন্যান্য যাত্রীসহ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ১০-১৫ জন কর্মচারী।

রবিবার সকাল সাড়ে আটটায় বগুড়া থেকে রংপুরগামী তুনা পরিবহনে পীরগঞ্জ থেকে বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে যাত্রা করলে বৈরাগীগঞ্জের শাহ আমানত ফিলিং স্টেশনের কাছে এক সাইকেল আরোহীকে বাঁচাতে দিতে গিয়ে এ দুর্ঘটনার শিকার হন অন্যান্য যাত্রীসহ বিশ্ববিদ্যালয়ের মাহমুুল হাসান পল্লব, শামীম, শামসুল, মুকিবুলসহ ১০-১৫ জন। পরে তাদের রংপুর মেডিকেলে কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করানো হয়। এদের মধ্যে প্রাথমিক চিকিৎসা নিয়ে অন্যান্যরা ফিরে আসলেও চারজন কর্মচারী গুরুতর অবস্থায় রমেকে ভর্তি রয়েছেন।

তারা হলেন- সেন্ট্রাল লাইব্রেরী এন্ড ইনফরমেশন সেন্টারের মরিয়ম আক্তার ও নুর ইসলাম, ইলেকট্রনিক্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের মমিনুল ইসলাম মিঠু এবং ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের কম্পিউটার অপারেটর মাহবুবুর রহমান প্রধান।

প্রত্যক্ষদর্শী আহত বিশ্ববিদ্যালয়ের পল্লব জানান, সকাল সাড়ে আটটার দিকে শাহ আমানত ফিলিং স্টেশনের পাশে তুনা পরিবহন বাসটি পৌঁছলে রংপুর থেকে আসা একটি ট্রাক এক সাইকেল আরোহীকে বাঁচানোর চেষ্টা করে। এ সময় বগুড়া থেকে আসা আমাদের পরিবহনটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ফলে বাসে থাকা অন্যান্য যাত্রীসহ আমরা ১০-১৫ জন আহত হই।

রংপুর পুলিশের কন্ট্রোল অফিস থেকে জানা যায় ( বিকাল সাড়ে তিনটায় এ রিপোর্ট লেখা পর্যন্ত), এ দুর্ঘটনায় একজন (সাইকেল আরোহী) ব্যক্তি ঘটনাস্থলেই মারা যায়। বাসে থাকা ৩০-৩৫ জন যাত্রী আহত হয়। তবে আরো কয়েকজনের মারা যাওয়ার আশংকা জানিয়েছে কন্ট্রোল অফিস।