এবার বন্দরে স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে রক্তাক্ত

বরগুনায় স্ত্রীর সামনে স্বামী রিফাত শরীফকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার ঘটনার রেশ কাটতে না কাটতে এবার স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে জখম করা হয়েছে নারায়ণগঞ্জে।

শুক্রবার বন্দর উপজেলার বক্তারকান্দি এলাকায় এ ঘটনা ঘটেছে।

আহত শাহীন মিয়া (৪২) পেশায় রংমিস্ত্রি। তিনি জানিয়েছেন, স্ত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ জানানোর কারণেই তার ওপর এ হামলা চালানো হয়েছে। এ ঘটনায় শুক্রবার রাতেই বন্দর থানায় হত্যারচেষ্টার অভিযোগে মামলা করেছেন শাহীনের স্ত্রী ববি আক্তার।

মামলায় উপজেলার বক্তারকান্দি এলাকার আমজাদ হোসেন ওরফে বল্টু আমজাদ (৪২), তার দুই ছেলে হৃদয় হোসেন ও আপন হোসেন, ভাই আলতাফ হোসেন এবং ভাগ্নে ফারুক হোসেনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো পাঁচ–ছয়জনকে আসামি করা হয়েছে। শনিবার ভোরে আলতাফকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, বন্দরের জেলেপাড়া এলাকায় স্ত্রী পরিবার নিয়ে বাসা ভাড়া নিয়ে থাকেন শাহিন। তার স্ত্রীকে প্রায়ই রাস্তায় আসা-যাওয়ার পথে উত্ত্যক্ত করতো বল্টু আমজাদ হোসেন। এ ব্যাপারে শাহিন বাদী হয়ে আমজাদের বিরুদ্ধে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পরে ওই এলাকা ছেড়ে পরিবার নিয়ে বন্দরের বক্তারকান্দি এলাকায় বাসা ভাড়া নেন শাহিন।

কয়েকদিন পর খোঁজখবর নিয়ে আমজাদ বক্তারকান্দি এলাকায় গিয়ে শাহিনের স্ত্রীকে ফের উত্ত্যক্ত করতে থাকে। শুক্রবার সকালে শাহিনকে রাস্তায় একা পেয়ে চর মারে আমজাদ। দুপুরে স্ত্রীকে নিয়ে রিকশায় ঘুরতে বের হওয়ার সময় আমজাদ তার দুই ছেলে আপন ও শফিক, তার ভাই টুন্ডা মনিরসহ অজ্ঞাত চার-পাঁচজন মিলে পূর্ব পরিকল্পিতভাবে স্ত্রীর সামনে রিকশা থেকে নামিয়ে শাহিনকে লাঠি দিয়ে পেটাতে ও ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। পরে স্থানীয় লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। শাহিনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। আমজাদসহ বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।