কলারোয়া সরকারি কলেজে নবীন বরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

সাতক্ষীরার কলারোয়া সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ২০২৩-২০২৪ শিক্ষা বর্ষে একাদশ শ্রেণীতে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছায় বরণ, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দিনব্যাপী কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন ওরিয়েন্টেশন ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা কমিটির আহবায়ক ও কলেজের সহকারী অধ্যাপক মো. আবু বকর ছিদ্দিক।

কলেজের ইংরেজি প্রভাষক টিএম মঞ্জুর আজাদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কলারোয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর এসএম আনোয়ারুজ্জামান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আতিয়ার রহমান, শিক্ষক পরিষদের সম্পাদক অধ্যাপক মো. ফারুক হোসেন।

অনুষ্ঠানে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়া সরকারি কলেজের ৩৮জন শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের সংবর্ধনা প্রদান করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শেখ কামাল রেজা, কলারোয়া গার্লস পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব, উপজেলা ছাত্রলীগের সভাপতি শামিমুজ্জামান টিপু, সাধারণ সম্পাদক মেহেদী হাসান ফাহিম, কলারোয়া পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক পলাশ হোসেনসহ শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক।