কুমিল্লায় ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

কুমিল্লা নগরীর নুরপুর চৌমুহনী এলাকায় নিজ বাসা থেকে গোলাম রাফি সারোয়ার (৩০) নামে এক ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত রাফি ওই এলাকার মৃত আনোয়ার হেসেনের ছেলে।

স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে রোববার রাত সোয়া ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে।

রাফির ভাই গোলাম রাব্বি সারোয়ার জানান, ‘শনিবার আমার মা আত্মীয়ের বাড়িতে গেছে। আজকে দুপুরে বাড়ি এসে দেখি, ঘরের দরজা খোলা। আমি ভাবছি ভাই ভুলে তারা না মেরে রেখে গেছে। তারপর ঘরের তালা লাগিয়ে চলে যাই। রাতে আমার চাচাতো বোন রাণী কল দিয়ে বলে, ভাইয়ের গলাকাটা লাশ পড়ে আছে। ঘটনাস্থলে এসে ভাইয়ের লাশ দেখি।’

রাফির চাচাতো ভাই সাকিব জানান, ‘আমার চাচি ঘরে ঢুকে রাফি ভাইয়ের লাশ দেখে আমাকে কল দেন। পরে আমি এসে রাণী আপাকে ভাইদের কল দিতে বলি।’

পরিবারের বরাত দিয়ে কোতোয়ালি মডেল থানার ওসি সহিদুর রহমান বলেন, রাফি পেশায় মোবাইল ফেক্সিলোডের ব্যবসায়ী। শনিবার তার মা সৈয়দা আক্তারের সঙ্গে এক আত্মীয়ের বাসায় গিয়ে রাতে একা বাসায় চলে আসেন। পরে রাতে তিনি একাই বাসায় ছিলেন। আজ রাত ৯ টার দিকে তার মা বাসায় ফিরে ছেলের গলাকাটা মরদেহ দেখতে পান।

ওসি আরও বলেন, ধারণা করা হচ্ছে রোববার ভোরের দিকে এ খুনের ঘটনা ঘটেছে। এখনো হত্যার মোটিভ জানা যায়নি। হত্যাকাণ্ডের কারণ খতিয়ে দেখা হচ্ছে। এদিকে সিআইডির ক্রাইমসিন ঘটনাস্থল থেকে বেশ কিছু আলামত জব্দ করেছে। প্রাথমিক তদন্ত শেষে লাশ কুমিল্লা মেডিক্যালের মর্গে পাঠানো হবে।