খাগড়াছড়িতে ৩দিনব্যাপি রিজিয়ন আন্ত: ব্যাটালিয়ন কুস্তি প্রতিযোগিতা শুরু

খাগড়াছড়ি পার্বত্য জেলাতে বাঘাইহাট ব্যাটালিয়ন (৫৪বিজিবি) এর ব্যবস্থাপনায় ৩দিনব্যাপি চট্টগ্রাম রিজিয়ন আন্ত: ব্যাটালিয়ন কুস্তি ্প্রতিযোগিতা উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার(২০শে জুন) সকাল ৯টায় খাগড়াছড়ি সদরস্থ ঐতিহাসিক ইনডোর স্টেডিয়ামে এ আন্ত: ব্যাটালিয়ন কুস্তি প্রতিযোগিতাটি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেন করেন খাগড়াছড়ি বিজিবি’র সেক্টর কমান্ডার কর্নেল মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।

এ প্রতিযোগিতায় চট্টগ্রাম রিজিয়নস্থ ১৩টি বর্ডার গার্ড ব্যাটালিয়নের মোট ২০১জন প্রতিযোগী অংশ গ্রহণে ২০শে জুন থেকে ২২শে জুন পর্যন্ত প্রতিযোগীতা চলবে।
উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে সেক্টর কমান্ডার কর্নেল মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেন, খেলার মাধ্যমে একজন সৈনিকের সাহসিকতা, আত্মবিশ্বাস এবং মনোবল প্রকাশ পাবে। সেই সাথে ‘‘খেলাধুলার মাধ্যমে শরীর ও মনকে সতেজ রাখা এবং ভ্রাতৃত্বের বন্ধনকে আরও সুদৃঢ় করার প্রত্যয়” এই মূলমন্ত্রকে সামনে রেখে প্রতিযোগিতা পরিচালিত করা হচ্ছে।

উদ্বোধন কালে খাগড়াছড়ি সেক্টরের অধীন ব্যাটালিয়ন সমূহের বিভিন্ন পদবীর অফিসার, জুনিয়র কর্মকর্তা, পদবিধারী সদস্য ও সৈনিকরা উপস্থিত ছিলেন।