খাগড়াছড়ির রামগড়ে প্রয়াত বিজিবি সদস্যকে এককালীন আর্থিক অনুদান প্রদান

খাগড়াছড়ি পার্বত্য জেলা রামগড় উপজেলায় মহামুনি পাড়া নিবাসী ও অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য প্রয়াত আবাইতু মারমা’র সদগতি অনুষ্ঠান উপলক্ষে এককালীন আর্থিক অনুদান প্রদান করা হয়।

মঙ্গলবার(২০শে জুন) সকাল ১১টায় রামগড় মহামুনি বৌদ্ধ বিহার প্রাঙ্গনে বীর মুক্তিযোদ্ধা মং রাজা মংপ্রম্নুসাইন বাহাদুর ফাউন্ডেশন’ এর আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মং রাজা মংপ্রম্নুসাইন বাহাদুর ফাউন্ডেশন’র চেয়ারম্যান কুমার সুইচিংপ্রম্ন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় প্রেস ক্লাবের সভাপতি নিজাম উদ্দিন লাভলু, খাগড়াছড়ি রিপোটার্স ইউনিটি’র সভাপতি চাইথোয়াই মারমা, সাংবাদিক শুভাশীষ, মানিকছড়ি রাজ পাড়া কার্বারী চাইহ্লাপ্রম্ন মারমা, মানিকছড়ি প্রেস ক্লাবের সহ—সভাপতি আব্রে মারমা, মানিকছড়ি মং রাজবাড়ি মুক্ত রোভার স্কাউট গ্রুপের সিনিয়র রোভার মেট মৃদুল কুমার ত্রিপুরাসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য প্রয়াত আবাইতু মারমা’র ছেলে উচিং মারমার হাতে নগদ ২০হাজার টাকা প্রদান করা হয়। আগামী বৃহষ্পতিবার(২২শে জুন) সাপ্তাহিক ক্রিয়া ও কর্ম সংঘদান সম্পন্ন করা হবে।

উল্লেখ্য তিনি গত শনিবার(১৭ই জুন) তারিখ বান্দরবান জেলায় একটি ধর্মীয় অনুষ্ঠানে গিয়ে সড়ক দূর্ঘটনা হলে দীর্ঘদিন চিকিৎসাধীন থাকা অবস্থায় পরলোকগমন করেন। তিনি৩ ছেলে, ১মেয়ে ও অনেক আত্মীয় স্বজন রেখে যান।