খাগড়াছড়ির মাটিরাঙ্গায় গাঁজাসহ আটক-১

খাগড়াছড়ি পার্বত্য জেলার মাটিরাঙ্গা উপজেলায় বেলছড়িতে বিশেষ অভিযান পরিচালনা করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলীর নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস টিম গাঁজাসহ মাদক ব্যবসায়ী মো: লিয়াকত আলী(৫৫)কে আটক করেছে।

সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুরের দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা থানা পুলিশ এ অভিযান পরিচালনা করে বেলছড়ি ইউনিয়ন এর ১নং ওয়ার্ড দেব মাষ্টারপাড়া এলাকায় ৩কেজি ৬০০গ্রাম গাঁজা সহ মাদক কারবারি মে: লিয়াকত আলীকে গ্রেপ্তার করে।

আটককৃত মো: লিয়াকত আলী গোমতি ইউনিয়নের ৩নং ওয়ার্ড পশ্চিম গড়াগড়িয়া এলাকার মৃত ওহেদ আলীর ছেলে।
এ বিষয়ে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ(ওসি) মুহাম্মদ আলী বলেন, সেপ্টেম্বরের ১লা তারিখ থেকে খাগড়্ছড়ি পুলিশের কর্ণধার সুযোগ্য পুলিশ সুপার মো: নাইমুল হুক পিপিএম স্যারের নির্দেশক্রমে খাগড়াছড়ি পার্বত্য জেলায় চলমান বিশেষ অভিযানের অংশ হিসেবে মাটিরাঙ্গা থানার এসআই মো: সাদ্দাম হোসেন ও এসআই মো: মাসুদ আলম পাটোয়ারীসহ মাটিরাঙ্গা থানা পুলিশের একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে পেশাদার মাদক ব্যবসায়ী মো: লিয়াকত আলী(৫৫) কে ৩কেজি ৬০০গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে নিয়মিত একটি মাদক মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

মাটিরাঙ্গা থানা পুলিশ আইন-শূক্সখলা রক্ষার পাশাপাশি অবৈধ মাদক, পাহাড়কাটা, চোরাচালানসহ অপরাধী যে হউক কাউকে ছাড় দেওয়া হবে না। মাননীয় প্রধানমন্ত্রীর মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির সফল বাস্তবায়নে মাটিরাঙ্গা থানা পুলিশ আন্তরিকভাবে কাজ করছে। সে সাথে অবৈধ মাদক, জুয়া, অবৈধ বালু উত্তোলন, অবৈধ কাঠ পাচার, চোরাচালান নিরোধসহ অন্যান্ন আইনের পরিপন্থীমূলক কার্যক্রম রোধকল্পে স্থানীয় জনসাধারণ, কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং সদস্যসহ সকলের সহযোগিতায় মাটিরাঙ্গা থানা পুলিশের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।