গাইবান্ধার খোলাহাটী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটী উচ্চ বিদ্যালয়ে দুইদিন ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খোলাহাটী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. মাসুম হক্কানী।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছা. আছমা হক্কানীর সভাপতিত্বে বুধবার (১ মার্চ) সকালে বিদ্যালয় প্রাঙ্গনে সমাবেশ ও জাতীয় পতাকার প্রতি সম্মান জানানো হয়। পরে প্রধান অতিথি মোঃ মাসুম হক্কানী বাঁশিতে ফু দিয়ে ছোট বালকদের ১০০ মিটার দৌড় প্রতিযোগিতার মাধ্যমে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য মো. আনিছুর রহমান, দাতা সদস্য মো. আনছার আলী সরকার, সাবেক সভাপতি মো. রিপন প্রমানিক, ডেল্টা লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর এরিয়া ম্যানেজার মো. আসোয়াদ আলী, ব্যবস্থাপনা কমিটির আব্দুল মজিদ, আব্দুল হামিদ, মো. আলমগীর মিয়া ও আব্দুল লতিফ।

ক্রীড়া প্রতিযোগিতায় মোট ২৫টি ইভেন্টে বিদ্যালয়ের ৬ষ্ঠ থেকে ১০ শ্রেণির শিক্ষার্থী, শিক্ষক ও অতিথিরা অংশ গ্রহন করে।

আগামীকাল বৃহস্পতিবার সহকারি প্রধান শিক্ষক রেজাউন নবী সরকারের অবসর জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান ও ক্রীড়া প্রতিযোগিতায় ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে। এছাড়াও সহকারি প্রধান শিক্ষক রেজাউন নবী সরকারের অবসর জনিত বিদায়ী সংবর্ধনা প্রদান করবেন প্রধান অতিথি খোলাহাটী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. মাসুম হক্কানী, প্রধান শিক্ষক ও অতিথি বৃন্দ। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।