গাইবান্ধার পলাশবাড়ীতে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

গাইবান্ধার পলাশবাড়ীতে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে পালন করা হয়েছে।

সোমবার (১০ জানুয়ারি) সকালে কর্মসূচির মধ্যে গভীর শ্রদ্ধা জ্ঞাপন করে পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্তরে বঙ্গবন্ধু’র ভাস্কর্যে পুস্পমাল্য অর্পণ, দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, র‌্যালি, বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত, দেশ ও জাতির উন্নতি-অগ্রগতি এবং বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি কামনা করে মসজিদ-মসজিদে বিশেষ দো’আ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এদিন বিকেলে উপজেলা আ’লীগের আয়োজনে একটি বর্ণাঢ্য র‌্যালী পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চৌমাথা মোড়ে এক আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা আওয়ামী লীগ সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগ সাবেক সভাপতি আবু বকর প্রধান, সহ-সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, বর্তসমান সহ-সভাপতি ছাইফুলার রহানমান চৌধুরী তোতা এবং সাধারণ সম্পাদক মহদীপুর ইউপি চেয়ারম্যান মো. তৌহিদুল ইসলাম মন্ডল।

অন্যান্যদের মধ্যে পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, উপজেলা যুবলীগ ভারপ্রাপ্ত সভাপতি হাসান রাসেল মাহমুদ তাপস, সাধারণ সম্পাদক তুষার সরকার বাবু ও সাবেক ছাত্রলীগ নেতা পৌর কাউন্সিলর আসাদুজ্জামান শেখ ফরিদসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ, সহযোগী এবং ভ্রাতৃপ্রতিম সংগঠন সমূহের সর্বস্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন। সমগ্র সভাটির সঞ্চালনায় ছিলেন সাবেক আ’লীগ নেতা গোলাম মোস্তফা।