গাইবান্ধার সাদুল্যাপুরে গলা কাটা লাশ উদ্ধার

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার দক্ষিন সাহাপাড়ায় সড়কের পাশে সুরুত আলী (৬০) নামে এক ব্যক্তিকে জবাই করে হত্যার পর লাশ ফেলে রাখা হয়।

শনিবার (২৮ জানুয়ারী) সকালে লাশটি ওই এলাকার ডাঃ উপেন্দ্র নাথ সাহার বাড়ির সামনে পড়ে থাকতে দেখে এলাকাবাসি সাদুল্যাপুর থানায় পুলিশকে খবর দেয়। নিহত সুরুত আলী কামারপাড়া ইউনিয়নের পুরাণ লক্ষীপুর গ্রামের মৃত খয়বর আলীর ছেলে।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা গেছে, গত শুক্রবার বিকাল ৫টার দিকে সাদুল্যাপুর বাজারে যাওয়ার কথা বলে সুরুত আলী বাড়ি থেকে বের হয়ে যান। এরপর রাতে তিনি আর বাড়ি ফেরেননি। নিহতের ছেলে রফিকুল ইসলাম জানান, ওই রাতেই তারা বিভিন্ন স্থানে খোঁজখবর করেও তার কোন সন্ধান পাননি। শনিবার সকালে এলাকাবাসি জানান, তার বাবার গলা কাটা লাশ দক্ষিন সাহাপাড়ায় সড়কের পাশে পড়ে আছে। খবর পেয়ে সেখানে গিয়ে তারা লাশ সনাক্ত করেন।

সাদুল্লাপুর থানার ওসি (তদন্ত) এনায়েত করিম জানান, নিহতের গলাকাটা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশের পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। হত্যাকান্ডের রহস্য উৎঘাটনের চেষ্টা চলছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।