গাইবান্ধায় প্রায় ৪ কেজি হেরোইনসহ গ্রেফতার ২

গাইবান্ধার পলাশবাড়ীতে র‍্যাবের বিশেষ অভিযানে ১ কোটি টাকা মূল্যের ৩ কেজি ৮০০ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৩ (সিপিসি-৩) গাইবান্ধা ক্যাম্পের একটি দল জেলার পলাশবাড়ী উপজেলার বৈরী হরিণমারী মহাসড়ক এলাকায় চেকপোস্ট স্থাপন করে অভিযান পরিচালনা করেন। এ সময় সন্দেহভাজন একটি ট্রাক তল্লাশি করে তিন কেজি ৮০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার অনুমানিক মূল্য প্রায় এক কোটি টাকা। এ সময় ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, রাজশাহী জেলার গোদাগাড়ি থানার আচুয়াহাটা গ্রামের আবুল হোসেনের ছেলে আল আমিন (২২) এবং একই থানার মাটিকাভাটা গ্রামের আমিনুল ইসলামের ছেলে নয়ন (২০)।

তারা পেশায় চালক ও হেলপার হলেও পরিবহনের আড়ালে দীর্ঘদিন ধরে মাদকের কারবার করে আসছিলো।

বুধবার সকালে রংপুর সদর দফতরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-১৩ এর অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক দুজন মাদক ব্যবসার সঙ্গে তাদের জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তারা প্রায়ই রাজশাহী থেকে মাদকদ্রব্য গাইবান্ধা ও রংপুরসহ বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিলো। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলার পর পলাশবাড়ী থানায় হস্তান্তর করা হবে।